1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বাগেরহাটের মোংলায় চলছে কঠোর লকডাউন, তৎপর আইনশৃঙ্খলা বাহিনী - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

বাগেরহাটের মোংলায় চলছে কঠোর লকডাউন, তৎপর আইনশৃঙ্খলা বাহিনী

Reporter Name
  • Update Time : Friday, 2 July, 2021
  • ২৮৯ Time View

বাগেরহাটঃ

সরকার ঘোষিত কঠোর লকডাউনের দ্বিতীয় দিনে বাগেরহাটের মোংলায় বিধিনিষেধ বাস্তবায়নে একযোগে মাঠে নেমেছে সেনাবাহিনী, বিজিবি, ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এ দিকে সরকারের বিধিনিষেধ উপেহ্মা করেই ঘর থেকে বের হয়েছে কিছু মানুষ। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নজর এড়িয়ে শহরের প্রধান – প্রধান সড়কে মাঝে মধ্যে ভ্যান, ইজিবাইক, মটর সাইকেল ও ট্রাক চলতে দেখা গেছে। তবে শহরের অধিকাংশ দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবা প্রতিষ্ঠান খোলা রয়েছে বন্ধ রয়েছে সকল প্রকার গনপরিবহন।

এ ছাড়া শহরের বিভিন্ন স্থানে মানুষকে পায়ে হেটে চলতে দেখা গেছে। শুক্রবার (০২ জুলাই) বেলা ১১ টার পর থেকে শহরের প্রায় সব সড়কেই গাড়ীর বহর নিয়ে মহড়া দেয় সেনাবাহিনী, বিজিবি ও ম্যাজিস্ট্রেট ও পুলিশ’সহ আইসশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বাগেরহাটের মোংলা উপজেলা নির্বাহী অফিসার জনাব কমলেশ মজুমদার জানান, জেলায় সেনাবাহিনী টিম মোতায়েন করা হয়েছে। এছাড়া বিজিবি, পুলিশ ও আনসার ব্যাটেলিয়ন সদস্য নামানো হয়েছে। ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত টহল দিচ্ছে।

তিনি আরো জানান, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে জেলাবাসীকে ঘর থেকে বাইরে না বের হওয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। অকারণে ঘরের বাইরে বের হলেই তাকে শাস্তির মুখোমুখি হতে হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *