1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
মিরকাদিমে প্রেমিক ‘গ‍্যালি দেওয়ার কারনে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

মিরকাদিমে প্রেমিক ‘গ‍্যালি দেওয়ার কারনে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

Reporter Name
  • Update Time : Friday, 2 July, 2021
  • ১১৪ Time View

মুন্সীগঞ্জঃ মুন্সিগঞ্জ সদরে গলায় ফাঁস দিয়ে ফাতেমা আক্তার (২৩) নামের এক নারী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মিরকাদিম পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত ফাতেমা মিরকাদিম পৌরসভার কাঠালতলা এলাকার আহম্মেদ হোসেনের মেয়ে। সৌদি প্রবাসী প্রেমিক ফোনে গ‍্যালি দেওয়া কারনে তিনি আত্মহত্যা করেন বলে ধারণা পরিবারের।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ফাতেমার সঙ্গে গত সাত বছর ধরে সৌদি প্রবাসী মো. ফারহান সবুজ (২৮) নামের এক ছেলের ইমোতে প্রেমের সম্পর্ক চলছিল। তবে এরমধ্যে কখনো তাদের দেখা হয়নি। পরিবার ফাতেমাকে অন্য কোথাও বিয়ে দিতে চাইলে প্রবাসী ফারহান নানাভাবে তাকে হুমকি দিতে থাকেন। এক পর্যায়ে ফাতেমার পরিবার ফারহানের সঙ্গে তার বিয়ে দিতে রাজি হয়। গত সপ্তাহে পারিবারিকভাবে তাদের বিয়েও ঠিক হয়। কিন্তু গত তিনদিন আগে সন্দেহের বশবর্তী হয়ে ফাতেমাকে বকাঝকা করেন ফারহান। বৃহস্পতিবার তিনি আত্মহত্যা করেন।
নিহতের মা বলেন, গত সপ্তাহে পারিবারিকভাবেই ফারহানের সঙ্গে তার মেয়ের বিয়ে ঠিক হয়। কিন্তু গত তিনদিন ধরে ফাতেমা খাবার খাননি। জিজ্ঞাসা করলে উত্তরও দিতেন না। আজ দুপুর একটার দিকে রান্না বসিয়ে তিনি পুকুরে পানি আনতে যান। এ সুযোগে ফাতেমা ঘরের দরজা-জানালা বন্ধ করে গলায় ফাঁস দেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। হাতিমার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *