1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
রাঙামাটির কাপ্তাই উপজেলার লকডাউন পরিস্থিতি পরিদর্শনে রিজিয়ন কমান্ডার - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

রাঙামাটির কাপ্তাই উপজেলার লকডাউন পরিস্থিতি পরিদর্শনে রিজিয়ন কমান্ডার

Reporter Name
  • Update Time : Saturday, 3 July, 2021
  • ৩৩১ Time View

মোঃইমরান হোসেন,স্টাফ রিপোর্টার (রাঙ্গামাটি বাঘাইছড়ি): রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় সরকারঘোষিত চলমান ল কডাউন পরিস্থিতি পরিদর্শন এবং পর্যবেক্ষনে আসেন ৩০৫ পদাতিক ব্রিগেডের রিজিয়র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান (পিএসসি)। শনিবার কাপ্তাই উপজেলার নতুন বাজার এলাকার জেটিঘাঠে চলমান লকডাউন পরিস্থিতি তিনি পর্যবেক্ষন করেন।

এসময় উপস্থিত ছিলেন বিএম মেজর মীর মোস্তফা কামাল (পিএসসি), ৭ আরই ব্যাটালিয়নের এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফেরদৌস (পিএসসি) ২৩ ইবি ইউনিট এর উপ-অধিনায়ক মেজর খন্দকার মোঃ মাহমুদুর রহমান (পিএসসি), উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনতাসির জাহান, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাসুদ আহমেদ চৌধুরী, ৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী জনাব মোঃ আব্দুল লতিফ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরিদর্শনকালে রিজিয়ন কমান্ডার বলেন, করোনা ভাইরাসের প্রকোপ দিন বৃদ্ধি পাওয়ার ফলে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক পর্যবেক্ষন করে জনসাধারন কে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করে যাচ্ছে। সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্য বিধি ও সরকারের নির্দেশনা মেনে চলি তাহলে করোনা থেকে মুক্তি পাওয়া যাবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *