1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আজকের শিক্ষার্থীরাই উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে আগামীতে-শিক্ষা অফিসার আবু সাঈদ - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

আজকের শিক্ষার্থীরাই উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে আগামীতে-শিক্ষা অফিসার আবু সাঈদ

Reporter Name
  • Update Time : Saturday, 9 October, 2021
  • ৩৩৭ Time View

শাহেদ আহমদ  | স্টাফ রিপোর্টার | সিলেট 

সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মোঃ আবদুল ওয়াদুদ বলেছেন, আজকের শিক্ষার্থীরাই আগামীর উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিবে। তাই উন্নত নাগরিক হওয়ার জন্য সকল শিক্ষার্থীদের সুঅভ্যাস করতে হবে। সবাইকে মনযোগ দিয়ে লেখাপড়া করতে হবে এবং নিজেকে যোগ্য নেতৃত্ব দিতে গড়ে তুলতে হবে।

শনিবার (০৯ অক্টোবর, ২০২১) ওসমানীনগরে আকষ্মিক বিদ্যালয় পরিদর্শনকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। শিক্ষা কর্মকর্তা শনিবার সকালে আকষ্মিকভাবে প্রথমে উপজেলার জয়বুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। এরপরে বেগমপুর শরৎ সুন্দরী উচ্চ বিদ্যালয়, চাতলপাড় জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা এবং রহমতপুর উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রতিটি শ্রেণিকক্ষে গিয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলেন।

এছাড়া শিক্ষার্থীদের আন্তরিকতার সহিত সুশিক্ষাদানে শিক্ষকদের উদ্বোদ্ধ করেন। পরিদর্শনকালে তার সাথে ছিলেন ওসমানীনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, জেলা শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার তোফায়েল আহমদ চৌধুরী ও অফিস সহকারী জিলাল আহমদ।

শিক্ষা কর্মকর্তা চাতলপাড় জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসা পরিদর্শনকালে মাদরাসার বিগত সময়ের ফলাফলের জন্য প্রশংসা করেন। দিনভর বিদ্যালয় পরিদর্শন শেষে সন্ধায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস পরিদর্শন করেন তিনি।

মাধ্যমিক শিক্ষা অফিস পরিদর্শকালে উপস্থিত ছিলেন, তাজপুর মঙ্গল চন্ডী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদ হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আলহাজ্ব আব্দুল হাফিজ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন সূত্রধর, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামছুল হক, মোহাম্মদ নূর মিয়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় প্রসাদ দেব, রহমতপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দেব, গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ আনোয়ার হোসেন প্রমূখ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন:  www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *