1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান এনামুল হক - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

আবারও নির্বাচিত হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চান এনামুল হক

Reporter Name
  • Update Time : Monday, 18 October, 2021
  • ১২৩ Time View

মোঃ আকতারুল ইসলাম আক্তার | জেলা প্রতিনিধি | ঠাকুরগাঁও

রোববার (১৭ অক্টোবর) ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলায় এর আগেরবার ২নং নেকমরদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের রায়ে বর্তমানে চেয়ারম্যান হিসেবে আস্থা ও বিশ্বাস রাখার চেষ্টা করে আসছেন আলহাজ্ব মো: এনামুল হক। এবারেও দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দীতা করবেন তিনি। তফসিল ঘোষাণার পর এরই মধ্যে মনোনয়ন জমা দিয়েছেন এই প্রার্থী।

ইউনিয়নবাসীর তথ্য মতে, জীবনে অনেক চড়াই উৎরাই পার করে বিগত নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে চেয়ারম্যান নির্বাচিত হন আলহাজ্ব মোঃ এনামুল হক। পূর্বের অভিজ্ঞতা তার কম নয়। ইতিমধ্যে অনেকের বিশ্বাস ও আস্থা অর্জন করেছে তিনি। সরকারের দেওয়া সুযোগ সুবিধা জনগণের কাছে পৌঁছে দিয়েছেন।

সেই সাথে সরকারের বরাদ্দকৃত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটিয়েছেন তিনি। সেই সাথে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণ পদকও রয়েছে তার। এছাড়াও বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠানের থেকে সম্মাননা পুরুস্কার জিতেছে কয়েকবার। চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোঃ এনামুল হক বলেন, জনগণ আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা অক্ষরে অক্ষরে রাখার পালন করার চেষ্টা করেছি।

ইউনিয়নে সরকারের বরাদ্দকৃত সমস্ত সুযোগ সুবিধা ও নিজস্ব জায়গা থেকে ইউনিয়নবাসীকে সেবা দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছি। রাস্তা ঘাটের বেহাল দশা ছিলো তা থেকে ইউনিয়নবাসীর উত্তোরণ ঘটাতে অক্লান্ত চেষ্টা ও পরিশ্রম করেছি। বয়স্ক-বিধবা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও শিশু ভাতা গরীব মানুষের দ্বারে দ্বারে পৌছে দিয়েছি। আমার বিশ্বাস জনগণ আমাকে আবরও তাদের বিশ্বাস অর্পন করবেন।

আমার যাবতীয় ভুল-ত্রুটি ক্ষমতাদৃষ্টিতে দেখে আমাকে আবার নির্বাচিত করে ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে অসমাপ্তকাজগুলো সমাপ্ত করার সুযোগ দিবেন। রাণীশংকৈল উপজেলা নির্বাচন অফিসের সূত্রে জানা যায়, এই ইউনিয়নে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন এবং মনোনয়ন জমাদানের শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়ন বাছাই হবে ২১ অক্টোবর। প্রতিক বরাদ্দ হবে ২৭ অক্টোবর এবং নির্বাচন অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *