1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নগ্ন হয়ে ছবি তুললেন ২০০ নারী-পুরুষ - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

নগ্ন হয়ে ছবি তুললেন ২০০ নারী-পুরুষ

Reporter Name
  • Update Time : Monday, 18 October, 2021
  • ৬২৮ Time View

আন্তর্জাতিক ডেস্ক | ইছামতী নিউজ.কম

মরুভূমিতে ‘ভূতের মতো’ হেঁটে বেড়াচ্ছেন প্রায় ২০০ জন নারী-পুরুষ। তাদের কারও শরীরে কোনো পোশাক নেই।

শরীরে সাদা রং মেখে হাঁটেন তারা। আর সেই দৃশ্য ফ্রেমবন্দী করেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বিখ্যাত আলোকচিত্রী স্পেন্সার টিউনিক।

সোমবার (১৮ অক্টোবর) সিএনএন ও দ্য গার্ডিয়ানের প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় রোববার দক্ষিণ ইসরায়েলের আরাদ শহরের মরুভূতিতে এই ফটোশুট করা হয়। এখান থেকে ডেড সি ভালোভাবেই দেখা যায়। Bengal

ডেড সি বা মৃত সাগরের দ্রুত অবনতির অবস্থা তুলে ধরা, সচেতনতা বৃদ্ধি এবং ডেড সি জাদুঘর প্রতিষ্ঠা করার আন্দোলনের অংশ হিসেবেই এই ফটোশুট করেছেন বলে দাবি করেন স্পেন্সার টিউনিক। ওই ফটোশুটে অংশ নেওয়া নারী-পুরুষদের বয়স ১৯ থেকে ৭০ বছর।

আলোকচিত্রী স্পেন্সার টিউনিক বলেন, প্রাকৃতিক ও মানবসৃষ্ট বিপর্যয়ের কারণে প্রায় ধ্বংস হতে বসেছে ডেড সি। ২০১১ সালে এ বিষয়ে আমি আরেকবার সচেতনতা সৃষ্টি করতে চেয়েছিলাম। ১০ বছর পর আবার করতে চাচ্ছি। উদ্দেশ্য একটাই যে, ডেড সি বাঁচাতে সচেতনতা সৃষ্টি।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *