1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পুলিশের হাতে আটক প্রিয়াঙ্কা গান্ধী - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

পুলিশের হাতে আটক প্রিয়াঙ্কা গান্ধী

Reporter Name
  • Update Time : Monday, 4 October, 2021
  • ৬৩৭ Time View

আন্তর্জাতিক ডেস্ক | ইছামতী নিউজ.কম

উত্তর প্রদেশের লখিমপুর খিরি এলাকায় কৃষক হত্যার প্রতিবাদে অংশ নিতে যাচ্ছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা ভদ্র গান্ধীসহ আরও অন্যান্য নেতারা। সেখানে যাওয়ার আগেই প্রিয়াঙ্কাকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ অক্টোবর) দেশটির এনডিটিভিসহ কয়েকটি গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশিত হয়েছে।

সীতাপুরের কাছে প্রিয়াঙ্কার কনভয় আটকে দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কাকে গাড়ি থেকে বের করে এনে প্রিজনভ্যানে তুলেছে উত্তরপ্রদেশ পুলিশ। সে সময় উত্তেজিত প্রিয়াঙ্কা অ্যারেস্ট ওয়ারেন্ট দেখতে চায় পুলিশের কাছে।

প্রিয়াঙ্কা বলছিলেন, লখিমপুর খেরির দুর্গত মানুষজনের পাশে তিনি দাঁড়াতে চেয়েছিলেন এটাই কী তার অপরাধ?

প্রিয়াঙ্কাকে আটক করার সময় মৃদু ধস্তাধস্তির ঘটনাও ঘটছে। প্রিয়াঙ্কার সহযাত্রী কংগ্রেস নেতারা রাস্তায় বসে পড়েছেন ধর্ণায়।

ইউপি কংগ্রেস টুইট করে এ ঘটনার কথা জানিয়েছে, রোববার (৪ অক্টোবর) রাতে লক্ষ্ণৌ থেকে লখিমপুর খিরির উদ্দেশে রওয়ানা হন প্রিয়াঙ্কাসহ কংগ্রেস নেতারা।
কংগ্রেসের দাবি, তারপরেই হরগাঁও থেকে আটক করা হয়েছে প্রিয়াঙ্কাকে।  অপরদিকে উত্তরপ্রদেশ পুলিশের দাবি, প্রিয়াঙ্কা গান্ধীকে লক্ষ্ণৌ থেকে আটক করা হয়েছে ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন:  www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *