1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
প্রযোজকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যা হলো নায়িকার - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

প্রযোজকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যা হলো নায়িকার

ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 31 October, 2021
  • ৩০৬ Time View
প্রযোজকের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যা হলো নায়িকার

বলিউডে কাস্টিং কাউচের শিকার হননি এমন শিল্পী খুঁজে পাওয়া দুষ্কর। তবে তারকা সন্তানদের ক্ষেত্রে বিষয়টি আলাদা। কাস্টিং কাউচের মতো বাজে বিষয়টির সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী এশা গুপ্তা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রী জানিয়েছেন, পাঁচদিন শুটিং করার পরও সহ-প্রযোজকের আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ পড়েছিলেন তিনি।বলিউড ক্যারিয়ারে দুইবার কাস্টিং কাউচের সম্মুখীন হয়েছেন এই অভিনেত্রী। নিজের সে দুঃসহ অভিজ্ঞতা বর্ণনা করে এশা বলেন, প্রথম ঘটনায় একজন পরিচালক সহ-প্রযোজকের হয়ে আমাকে কুপ্রস্তাব দিলে সে প্রস্তাব আমি ফিরিয়ে দেই। সেই সিনেমার শুটিং শুরু হওয়ার পাঁচ দিন পর পরিচালক এসে আবারও আমাকে সেই ‘প্রস্তাবের’ বিষয়ে জিজ্ঞেস করেন। কিন্তু আমি রাজি না হওয়ায় পরিচালক জানান, এ সিনেমায় আমাকে আর দেখতে চান না প্রযোজক।

দ্বিতীয় ঘটনার প্রসঙ্গে তিনি বলেন, আরেকটি সিনেমার প্রযোজকও আমাকে ‘বিশেষ প্রস্তাব’ দিয়েছিলেন। তবে আমি সেটি কৌশলে এড়িয়ে যাচ্ছিলাম। এমনকি ওই প্রযোজককে এড়িয়ে চলতে আউটডোর শুটিংয়ে কখনও একা এক রুমে ঘুমাতাম না, বাধ্য হয়েছিলাম আমার মেকআপ আর্টিস্টকে রাতে সঙ্গে নিয়ে ঘুমাতে।

‘জান্নাত ২’ খ্যাত এই অভিনেত্রীর ভাষ্য, ‘ওই প্রযোজক হয়তো ভেবেছিল আউটডোর শুটিংয়ে আমার মেজাজ এবং মনোভাব বদলাবে। ভেবেছিল তার প্রস্তাব হয়তো বিবেচনা করে দেখব। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়নি! প্রযোজকের রাগের শিকার হলেও সিনেমার শুটিং শেষ করেছিলাম।

প্রসঙ্গত, পর্দার বাইরেও নিজের সোজাসাপটা স্বভাবের জন্য বেশ জনপ্রিয় এশা গুপ্তা। বড় পর্দায় এবং ইনস্টাগ্রামের দেওয়ালে বিভিন্ন ছবিতে সাহসী অবতারে নিজেকে মেলে ধরতে বরাবরাই পটু এই বলি সুন্দরী।

সূত্র: বলিউড বাবল

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *