1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার শিবগঞ্জের ৯ নং দেউলী ইউপি চেয়ারম্যান পদে মোঃ শহিদুল ইসলাম এর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

বগুড়ার শিবগঞ্জের ৯ নং দেউলী ইউপি চেয়ারম্যান পদে মোঃ শহিদুল ইসলাম এর জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া

Reporter Name
  • Update Time : Tuesday, 5 October, 2021
  • ১২৩ Time View

ফারহান মাশরুক পিয়াস | স্পেশাল রিপোর্টার

দ্বিতীয় ধাপের সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে তফসিলের ঘন্টা পড়েছে। সেইসাথে মাঠে নেমেছেন প্রার্থীরা। বলছি ৯নং দেউলী ইউনিয়ন এর কথা।

এলাকার মানুষের মুখে অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম এর জনপ্রিয়তা সবার শীর্ষে । জনবান্ধব, স্বচ্ছ, দুর্নীতি মুক্ত, আধুনিক উন্নয়নশীল দেউলী ইউনিয়ন গড়ার স্বপ্ন দেখেন তিনি। সব সময় সাধারন শ্রমজীবী, গরীব অসহায় মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের অংশীদার হয়ে কাজ করার চেষ্টা করেন।

এলাকা থেকে মাদক, বাল্যবিবাহ প্রতিরোধে তিনি রেখেছেন অসামান্য অবদান ।সমাজে বিভিন্ন বিচার সালিশের তিনি উপস্থিত থেকে চৌকস বুদ্ধি ও বিচক্ষণতার মাধ্যমে উভয়পক্ষের শান্তি তিনি ফিরিয়ে আনেন তিনি। এখন নির্বাচনের মুহূর্ত অনেক প্রার্থী আগমন ঘটবে। তারা অনেক প্রতিশ্রুতি দেবেন মধুর মধুর কথা বলবেন।

তাদের কথা না গলিয়ে সঠিক সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত নির্বাচিত করুন। দেউলী ইউনিয়নের মানুষের ভাগ্য বদলাতে ও ইউনিয়ন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে ভোট চেয়েছেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন:  www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *