1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বিএনপি কার্যালয় ঘেরাও করেছে পুলিশ - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

বিএনপি কার্যালয় ঘেরাও করেছে পুলিশ

ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 26 October, 2021
  • ১৩৬ Time View

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ.কম

সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সরকারের ব্যর্থতার প্রতিবাদে দলের মহাসচিবসহ সিনিয়র নেতাদের নেতৃত্বে-

মঙ্গলবার (২৬ অক্টোবর) প্রতিবাদ মিছিল করবে বিএনপি। বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টপন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিল হওয়ার কথা রয়েছে।

এদিকে সকাল থেকে বিএনপি কার্যালয় ঘেরাও করে রেখেছে পুলিশ। এ সময় দু’জনকে গ্রেফতার করতে দেখা গেছে। জানতে চাইলে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী সকাল ১০টায় বাংলানিউজকে বলেন, বিএনপি অফিসের সামনে সব সময়ই পুলিশ থাকে। এ আর নতুন কী?

তিনি বলেন, আমাদের বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তবে আমরা সাম্প্রদায়িক সম্প্রীতির মিছিল করবোই। এদিকে দলীয় অফিসের গেটের সামনে দাঁড়িয়ে কিছু নেতাকর্মীকে মিছিল দিতে দেখা যাচ্ছে।

বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, তাদের বিএনপি কার্যালয়ে ঢুকতে দেওয়া হচ্ছে না। এছাড়া পল্টন কার্যালয়ের সামনে কাউকে দাঁড়াতে দিচ্ছে না পুলিশ। বিএনপির দুই কর্মীকে গ্রেফতারের অভিযোগ করেছেন দলটির নেতারা।

এ বিষয়ে পল্টন থানার পরিদর্শক (অপারেশন) হিরণ বারী জানান, পল্টনে কোনো সংঘর্ষের ঘটনা নেই। তবে এখানে নিরাপত্তা নিশ্চিতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *