1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সংসার জীবনের ২২ বছর পূর্ণ করলেন মাধুরী - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

সংসার জীবনের ২২ বছর পূর্ণ করলেন মাধুরী

ইছামতী নিউজ.কম
  • Update Time : Sunday, 17 October, 2021
  • ৬২২ Time View

বিনোদন ডেস্ক | ইছামতী নিউজ.কম

মাধুরীর জনপ্রিয়তা যখন তুঙ্গে ঠিক তখনই জীবন সঙ্গিনী হিসেবে ড. শ্রীরাম নেনেকে বেছে নেন তিনি। ১৯৯৯ সালের ১৭ অক্টোবর গাঁটছড়া বাঁধেন তারা।

রোববার (১৭ অক্টোবর) সংসার জীবনের ২২ বছর পূর্ণ করলেন মাধুরী-শ্রীরাম। বিবাহবার্ষিকীর সকালে ভালোবাসার মানুষটিকে সকাল সকাল শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন মাধুরী। নিজেদের বিভিন্ন সময়ের অজস্র ছবি দিয়ে ভিডিওটি তৈরি। সেখানে তাদের মা-বাবা থেকে শুরু করে সন্তানেরাও রয়েছেন। সঙ্গে জুড়ে দিয়েছেন ‘দিল তো পাগল হ্যায়’ সিনেমার বিখ্যাত গান ‘আরে রে আরে’।

ক্যাপশনে লেখেন, একসঙ্গে পথ চলার দুর্দান্ত ২২ বছর। বলিউড ইন্ডাস্ট্রির সবাইকে চমকে দিয়ে ড. শ্রীরাম নেনেকে বিয়ে করেছিলেন মাধুরী দীক্ষিত। তার বিয়েতে অনুরাগীদের মতো বলিউডের অনেক তারকারাও অবাক হয়ে গিয়েছিলেন।
এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে বেশকিছু মজার স্মৃতি শেয়ার করেছিলেন মাধুরী। তিনি বলেন, শ্রীরাম নেনে বলিউড সিনেমা দেখতেন না। একবার আমি আর তার মা ওকে আমার সিনেমা দেখানোর চেষ্টা করেছিলাম। আমার সিনেমার একটা গান দেখিয়ে কেমন লাগছে জানতে চেয়েছিলাম। ও স্পষ্ট মুখের উপর বলে দিয়েছিল, আমরা অন্য কিছু করতে পারি না?

বিয়ের দিনের অবাককরা কিছু ঘটনাও বলেন মাধুরী। তিনি জানান, বিয়ের রিসিপশন ইন্ডাস্ট্রির অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু শ্রীরাম কাউকেই চিনতে পারছিল না। শুধুমাত্র অমিতাভ বচ্চনকে দেখে তিনি চিনতে পেরেছিলেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *