1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সারা দেশের ন্যায় থেমে নেই লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

সারা দেশের ন্যায় থেমে নেই লাহিড়ীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন

Reporter Name
  • Update Time : Sunday, 3 October, 2021
  • ২০০ Time View

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ.কম

রবিবার (৩রা অক্টোবর-২১ইং) রাত ৮টায় ১০নং লাহিড়ী পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে রায়মাঝিড়া উত্তর পাড়া গ্রামে এক নির্বাচনি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত পরামর্শ সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম দুলাল, প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১০ নং লাহিড়ী পাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আজহারুল হান্নান রিপু।

তিনি ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক দিক নিয়ে কথা বলেন। তিনি আরো বলেন চেয়ারম্যান নির্বাচিত হই আর না হই, আমার দল ক্ষমতায় থাকলে লাহিড়ী পাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে তথা রায়মাঝিড়া গ্রামে ১টি কলেজ স্থাপন করবো।

এছাড়া অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মুঞ্জ রহমান সাবেক ইউপি সদস্য,অসিম চন্দ্র সরকার, বাবলু মাষ্টার, বেলায়েত হোসেন (মাষ্টার),আব্দুল ওয়াহেদ, সাবেক ইউপি সদস্য,ছাত্তার প্রাং,আছালত জামান,ডাঃ রেজাউল করিম,পলাশ মাহমুদ,মোঃ বাদল, অবসর প্রাপ্ত সেনা সদস্য, ইলি আহম্মেদ, মোজাফফর হোসেন,দেলোয়ার হোসেন খোকা প্রমূখ  । সভাটি পরিচালনা করেন মোঃ আক্তারুজ্জামান মনির ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন:  www.facebook.com/dailyichamotinews/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *