1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আটঘরিয়ায় আর্ন্তজাতিক নারী নির্য়াতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উদ্যাপন - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

আটঘরিয়ায় আর্ন্তজাতিক নারী নির্য়াতন প্রতিরোধপক্ষ ও বেগম রোকেয়া দিবস উদ্যাপন

ইছামতী নিউজ.কম
  • Update Time : Thursday, 9 December, 2021
  • ১৩৯ Time View

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা

পাবনার আটঘরিয়ায় আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদ্যাপন উপলক্ষে“ জয়িতা অন্বেষণে বাংলাদেশ” কার্যক্রমের আওতায় জয়িতাদের সংর্বধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে “নারী নির্যাতন বন্ধ করি’ কমল রঙের বিশ্ব গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আটঘরিয়া উপজেলা পরিষদ হলরুমে।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর)  ৫জন শ্রেষ্ঠ জয়িতাদের মাঝে ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানটি উদ্বোধন করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুজ্জামান।

বক্তব্য দেন দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন, উপজেলা তথ্য আপা সুলতানা সানজিদা তুলি। আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ণ কর্মকর্তা রাজু আহমেদ। উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর সূত্রে জানা গেছে, আটঘরিয়া উপজেলায় ৫জন নারীকে বিভিন্ন ক্যাটাগরিতে জয়িতা নির্বাচন করা হয়েছে।

এরা হলেন-অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারি নারী জালালের ঢাল গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে মোছা: নাজমিন খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারি নারী উত্তরচক গ্রামের শহিদুল ইসলামের মেয়ে শাহানাজ পারভীন, সফল জননী নারী রঘুনাথপুর গ্রামের মৃত এসেম মন্ডলের মেয়ে মোছাঃ মালেকা খাতুন, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী শ্রীকান্তপুর গ্রামের মোঃ তোরাব আলীর মেয়ে মোছা: সানোয়ারা খাতুন, সমাজ উন্নয়নের অসামান্য অবদান রেখেছেন যে নারী চাঁদপুর গ্রামের মুনজিল শেখের মেয়ে মোছা: জোসনা খাতুন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *