1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আটঘরিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

আটঘরিয়ায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

ইছামতী নিউজ.কম
  • Update Time : Sunday, 12 December, 2021
  • ১১৬ Time View

মাসুদ রানা | আটঘরিয়া প্রতিনিধি | পাবনা

পাবনার আটঘরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা তথ্য যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ দিবস বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে। এ উপলক্ষে  রোববার (১২ ই ডিসেম্বর-২১ইং) সকালে উপজেলা চত্তর থেকে একটি বর্ণাঢ্য লি বের হয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের প্রাঙ্গণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুড়ালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তক অর্পণ করা হয়ে। পরে উপজেলা সম্মেলন কক্ষে এক সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু’র সভাপতিত্বে সেমিনারও আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সহকারি প্রোগ্রামার রোকনুজ্জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন, কৃষি কর্মকর্তা সজীব আল মারুফ। উক্ত র্যালিতে শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থীসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *