1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
কক্সবাজার বিমানবন্দরের লিফট ভেঙ্গে উদ্ধার ৪ যাত্রী - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস

কক্সবাজার বিমানবন্দরের লিফট ভেঙ্গে উদ্ধার ৪ যাত্রী

ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 11 December, 2021
  • ১৩২ Time View

মোঃ জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | কক্সবাজার

শনিবার( ১১ ডিসেম্বর ২১ ইং) বিকাল কক্সবাজার বিমানবন্দরের লিফটের ভেতরে আটকা পড়ে কক্সবাজার থেকে ঢাকাগামী ৪ জন যাত্রী। এক ঘণ্টা পর দরজা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে কক্সবাজারের দমকল বাহিনী। আজ শনিবার সকাল সোয়া ৯টায় বিমানবন্দরস্থ ব্যাংকের পাশের লিফট দিয়ে নিচে নামার সময় তারা আটকে পড়ে। পরে ১০টায় তাদেরকে উদ্ধার করা হয়। যাত্রীরা হলেন- বিপ্লব কুমার মহজন, টুম্পা রানী বিশ্বাস, আন্তরিক মহাজন ও ঈমানা মহাজন।

তারা সকলেই ইউএস বাংলার যাত্রী ছিলেন। বিমানবন্দর সূত্র জানা গেছে, সকালে বিমানবন্দরের লিফটের ভেতরে ইউএস-বাংলার বিমানের ৪ জন যাত্রী আটকা পড়েন। বিষয়টি বিমানবন্দরের কর্মচারীরা সিকিউরিটি অফিসারকে জানান। সেখান থেকে দমকল বাহিনীর সাথে যোগাযোগ করা হয়। পরে ফায়ার সার্ভিসের ৬ জন কর্মী লিফটের দরজা ভেঙ্গে যাত্রীদের উদ্ধার করে। কক্সবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার শাহাদাত হোসাইন বলেন, লিফট আটকে পড়া ৪ জনকে সুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারা ইউএস বাংলার ফ্লাইটেই পরে ঢাকা ফিরেছেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *