1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর বাজার এলাকায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত ও গরীবদের মাঝে কম্বল বিতরণ - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর বাজার এলাকায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত ও গরীবদের মাঝে কম্বল বিতরণ

ইছামতী নিউজ.কম
  • Update Time : Friday, 10 December, 2021
  • ১৩৮ Time View

মোঃ লিটন হাসান লাজু | জেলা প্রতিনিধি | গাজীপুর

শুক্রবার (১০ই ডিসেম্বর ২১ইং) বিশ্ব মানবাধিকার দিবস। দিবসটির এবারের প্রতিপাদ্য, ‘বৈষম্য ঘোচাও, সাম্য বাড়াও, মানবাধিকারের সুরক্ষা দাও’। ১৯৫০ সাল থেকে প্রতি বছর বিশ্বের সব দেশে দিবসটি পালিত হয়। জাতিসংঘের সাধারণ পরিষদ দিবসটি পালন করে ১৯৪৮ সাল থেকে।

এর ধারাবাহিকতায় শুক্রবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে এক যুগে পালিত হয়েছে বিশ্ব মানবাধিকার দিবস উপজেলার সফিপুর বাজার এলাকায় ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার ফাউন্ডেশনের আয়োজনে শোভাযাত্রা ও দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে ১০০ কম্বল বিতরণ সহ সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে বাংলাদেশ মানবাধিকার কমিশনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে ন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টারস্ ফাউন্ডেশনের গাজীপুর জেলা শাখার আয়োজনে শোভাযাত্রা ও দরিদ্র শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণে অংশ নেন অত্র সংগঠনে জেলা সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন মাহমুদ সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ। এসময় শোভাযাত্রা টি সফিপুর বাজার থেকে শুরু হয়ে আনসার একাডেমির তিন নাম্বার গেইট এলাকায় এসে শোভাযাত্রা টি শেষ হয়।পরে শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে দিবসটির সকল কার্যক্রম শেষ হয়।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *