1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জাফলংয়ে সড়ক দুর্ঘটনায় ২ পর্যটক নিহত - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত

জাফলংয়ে সড়ক দুর্ঘটনায় ২ পর্যটক নিহত

ইছামতী নিউজ.কম
  • Update Time : Saturday, 18 December, 2021
  • ১২২ Time View

শাহেদ আহমদ | স্টাফ রিপোর্টার | সিলেট

সিলেট-তামাবিল মহাসড়কের জাফলংয়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই পর্যটক নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ ডিসেম্বর) দুপুরে জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চাঁদপুর জেলার সদর এলাকার মো. রহমত উল্লাহর ছেলে ইউসুফ আলী ও সোহেল আহমদ। সোহেলের বিস্তারিত পরিচয় তাৎক্ষণিক পাওয়া সম্ভব হয়নি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইউসুফ ও সোহেলসহ ছয় বন্ধু মিলে ৩টি মোটরসাইকেলে করে জাফলং ভ্রমণে আসেন। জাফলং ভ্রমণ শেষে নিহত ইউসুফ ও সোহেল একই মোটরসাইকেলে সিলেটের উদ্দ্যেশে রওয়ানা দেন।

তারা জাফলংয়ের গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইউসুফ মারা যান। সোহেলকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ এসে লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব সড়ক দুর্ঘটনায় দুই পর্যটক নিহতের বিষয়টি নিশ্চিত করে সংবাদমাধ্যমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। সুরতহাল রির্পোট তৈরি করে লাশ দুটো হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *