1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
দোয়া চাইলেন রামেশ্বর ইউনিয়ন পরিষদের মেম্বার প্রার্থী-শামিম হাসান - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

দোয়া চাইলেন রামেশ্বর ইউনিয়ন পরিষদের মেম্বার প্রার্থী-শামিম হাসান

ইছামতী নিউজ.কম
  • Update Time : Tuesday, 21 December, 2021
  • ১০০৮ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

আসন্ন আগামী ৫ই জানুয়ারী-২০২২ইং তারিখে গাবতলী উপজেলার ৩ নং রামেশ্বর পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে অত্র এলাকার সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন সমাজ সেবক,তরুন প্রজন্মের আইকন মোঃ শামিম হাসান, মোরগ মার্কা ।

তিনি জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। এছাড়াও সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন এবং তিনি ছিলেন সাধারণ মানুষের সাথে। তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি। সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর। স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন।

রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ২০২১ রামেশ্বর পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মোঃ শামিম হাসানকে মেম্বার হিসেবে দেখতে চাই। মেম্বার পদপ্রার্থী মোঃ শামিম হোসেন বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি জনসেবায় নিজেকে জনগণের মাঝে উৎসর্গ করবো ইনশাআল্লাহ। তিনি নির্বাচিত হলে বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *