1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নামাজের আহব্বান করছেন মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই - ইছামতী নিউজ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
আপডেট নিউজ :
বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত জিপিএ-৫ পেয়েছে ১ লাখ ৮২ হাজার ১২৯ শিক্ষার্থী

নামাজের আহব্বান করছেন মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই

ইছামতী নিউজ.কম
  • Update Time : Friday, 31 December, 2021
  • ৬১৩ Time View

মোঃ জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ইছামতী নিউজ

ঘুম থেকে নামাজ ভালো স্লগান কে ধারন করে নামাজের আহব্বান করছেন মহেশখালী থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই।

ঘুম থেকে নামাজ ভালো আল্লাহ্ রাব্বুল আলামীন বলেন তোমরা নামাজ কায়েম কর। এই স্লগান কে সামনে রেখে বাংলাদেশ দা’ওয়াতুস সালাতের আহ্বানে হাজার হাজার মানুষ নামাজের দিকে ধাবিত হচ্ছে।

সমাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায় মহেশখালী থানার ওসি মোঃ আব্দুল হাই সাহেব ধর্মপ্রাণ মুসল্লিদের দেখতে কালারমারছড়ার আঁধারঘোনা গ্রামে নিজেই ছুটে আসলেন।

বা’দে ফজর উপস্থিত হাজারো মুসল্লিসহ এতদাঞ্চলের সকল মানুষের উদ্দেশ্যে দিক নির্দেশনা মুলক বক্তব্যে প্রধান করেন এবং মুসল্লিদের উপস্থিতি দেখে নিজের মনও উৎফুল্লাই মাতুয়ারা হয়ে গেছে তিনি মত প্রকাশ করেন।

মহেশখালী থানার ওসি একজন নামাজী হিসাবে সহ শরিলে অাপনি নিজেই নামাজি বলে নামাজের দাওয়াতে কথা শোনে ভোরে স্বচক্ষে দেখতে আরামের ঘুম ভেঙ্গে করে কনকনে শীতকে উপেক্ষা করে ছুটে আসলেন। মহান আল্লাহ পাক যেন আপনিসহ সকল মুসল্লিদের উত্তম প্রতিদান দান করেন। আমিন।

মহান রবের দরবারে দু’হাত তুলে ফরিয়াদ করি আল্লাহ তুমি আমাদের ইসলাম বিরোধি সকল কার্যকলাপ থেকে রক্ষা করো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *