1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
নামুজার শ্রমিক নেতা শাহীন আলমের জানাজা ও দাফন সম্পন্ন - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

নামুজার শ্রমিক নেতা শাহীন আলমের জানাজা ও দাফন সম্পন্ন

ইছামতী নিউজ
  • Update Time : Monday, 13 December, 2021
  • ১৪১ Time View

মোঃ আব্দুস ছালাম | স্টাফ রিপোর্টার | বগুড়া

অত্যান্ত নিষ্ঠাবান সমাজসেবক নামুজা ইউপির হুকমাপুর গ্রামের শ্রমিক নেতা শাহীন আলম গত ১২ ডিসেম্বর জটির রোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন, (ইন্না……রাযেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৬ বছর। মৃত্যুর সময় তিনি স্ত্রীসহ এক কন্যা এক ছেলে সন্তান রেখে গেছেন। সুদীর্ঘ জীবনে বগুড়া আন্তঃ জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের ক্যাশিয়ার পদে থাকাকালীন তিনি সমাজসেবামূলক বিভিন্ন কর্মকান্ডে জড়িত থেকে এলাকাবাসীর মনোমুগ্ধতা অর্জন করেন।
তাঁর বলিষ্ঠ নেতৃত্ব এলাকায় ধর্মীয়, সাংস্কৃতিক, ক্রীড়া, শিক্ষা ও বিনোদনমূলক কাজের প্রেরণা জুগিয়েছে। নিরহঙ্কার, মিশুক প্রকৃতির হাসিখুশির এই মানুষটি ধর্মকর্মেও ছিলেন একনিষ্ঠ বান। তার তার অকাল মৃত্যুর খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। পরদিন সোমবার সকাল ১০ টায় দ্বিতীয় নামাজে জানাজায় মানুষের উপস্থিতিই তাঁর জনপ্রিয়তার প্রমাণ দেয়।
মরহুমের বিদাহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন আন্তঃজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, নামুজা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, নামুজা ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এফএম মোকাম্মেল হক মকুট, স্থানীয় ইউপি সদস্য শহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, প্রচার সম্পাদক মাসুদ, ক্রীড়া সম্পাদক রুমান, দপ্তর সম্পাদক রাসেল, সিনিয়র কার্যনির্বাহী সদস্য আতাউর রহমান, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম নজু, নামুজা-বুড়িগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সভাপতি আব্দুর রহিম, প্রচার সম্পাদক আনিছার রহমান দুলাল, নামুজা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাফিজার রহমান মিলুসহ অনেকে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *