1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
পৌরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে জনসাধারণকে পাশে নিয়ে কাজ করবো-মেয়র রেজাউল করিম বাদশা - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত

পৌরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে জনসাধারণকে পাশে নিয়ে কাজ করবো-মেয়র রেজাউল করিম বাদশা

ইছামতী নিউজ.কম
  • Update Time : Saturday, 25 December, 2021
  • ২৪৯ Time View

মোঃ সম্রাট আলী | স্পেশাল রিপোর্টার | বগুড়া 

শনিবার(২৫শে ডিসেম্বর) বগুড়া পৌরসভার ১২নম্বর ওয়ার্ডের লতিফপুর কলোনির করতোয়া রোডে দীর্ঘ একযুগ পরে রাস্তার কার্পেটিং কাজ উদ্বোধন করেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ এনামুল হক সুমন। পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, মহিলা কাউন্সিলর শাহিনুর শানু, ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শাহ রাজু বাহার সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। রাস্তার কার্পেটিং কাজের উদ্বোধনকালে মেয়র রেজাউল করিম বাদশা বলেন পৌরবাসীর কল্যাণ ও সর্বোচ্চ সেবা নিশ্চিত কল্পে তিনি সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবেন, সেইসাথে জনগণের সেবক হিসেবে নিজেকে পৌরবাসীর উন্নয়নে জনগণকে পাশে নিয়ে উন্নয়নমূলক কাজ করবেন।

কাউন্সিলর এনামুল হক সুমন বলেন ১২ নম্বর ওয়ার্ডবাসী এলাকার উন্নয়ন নিশ্চিত কল্পে তরুন নেতৃত্ব বেছে নিয়েছে। তাই ওয়ার্ডের সকল জনসাধারণের সেবা নিশ্চিতকরণ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের মাধ্যমে অত্র ওয়ার্ডকে পরিচ্ছন্ন ও ওয়ার্ড হিসেবে গড়ে তোলা হবে। পর্যায়ক্রমে সকল রাস্তাঘাটের সংস্কার, বিভিন্ন উন্নয়নমূলক কাজ সহ জনসাধারণের সার্বিক সেবা নিশ্চিত কল্পে সকল ব্যবস্থা নেয়া হবে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *