1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার শাজাহানপুর উপজেলায় টিএমএসএস কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠান আয়োজনঃ - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা

বগুড়ার শাজাহানপুর উপজেলায় টিএমএসএস কৈশোর কর্মসূচির সাংস্কৃতিক ও ক্রীড়া অনুষ্ঠান আয়োজনঃ

ইছামতী নিউজ.কম
  • Update Time : Wednesday, 22 December, 2021
  • ১৪৬ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

মেধা ও মননে সুন্দর আগামী” প্রতিপাদ্যকে সামনে রেখে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহযোগীতায় এবং টিএমএসএস কৈশোর কর্মসূচির আওতায় মঙ্গলবার ( ২১ই ডিসেম্বর ২১ইং) বগুড়ার শাজাহানপুর উপজেলার দুরুলিয়া কিশোরী ক্লাবে সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মকান্ড বিষয়ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। করোনাকালে এলাকার মানুষদের স্বাস্থ্য সুরক্ষা, স্বল্প মূল্যে হাত ধোঁয়ার কৌশল শিক্ষণ, মাস্ক ও সোপি ওয়াটার বিতরণ, ক্লাবের কিশোরীদের উদ্যোগে খাদ্য ও ত্রান সামগ্রী বিতরণ, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও বৈকালীন পাঠচক্র আয়োজনের পাশাপাশি বিভিন্ন সেবামূলক কর্মকান্ড কিশোরীরা বাস্তবায়ন করেছে।

উৎসবমুখর পরিবেশে কিশোরীরা দেশজ বিভিন্ন সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে গ্রামের শতশত অভিভাবক সহ গ্রামবাসীকে চিত্ত বিনোদন ও মানসিক স্বস্তি দিয়েছে বলে উপস্থিত দর্শকরা অভিমত প্রকাশ করেন। বিভিন্ন দেশীয় খেলাধূলা যেমন; দড়ি খেলা, চেয়ার খেলা, ভারসাম্য দৌড়, বেলুন রক্ষা, অভিভাবকদের বালিশ খেলা এবং দেশীয় সাংস্কৃতিক চর্চার অংশ হিসেবে সংগীত, নৃত্য, আবৃতি ও অভিনয়ের মাধ্যমে কিশোরীদের বাধভাঙ্গা উচ্ছাস উপস্থিত দর্শকদের আনন্দে ভাসিয়ে দেয়।

টিএমএসএস এর সহকারী পরিচালক ও সহকারী প্রকল্প সমন্বয়কারী মোঃ মাফিজুল ইসলামের সভাপতিত্বে এবং সিনিয়র প্রোগ্রাম অফিসার মোঃ সম্রাট আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলার ভাইস চেয়ারম্যান ও বগুড়া জেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি হেফাজত-আরা মিরা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুর রশিদ, জোনাল ম্যানেজার, টিএমএসএস। মোঃ বদরুল আলম, এসবিম, টিএমএসএস।

মোঃ আমিনুর রহমান, শাখা প্রধান, মাঝিড়া, টিএমএসএস। নিরাপদ সবজি চাষ বিষয়ক প্রকল্পের কর্মকর্তা কুতুব উদ্দিন। জয়িতা জয়ী নারী উদ্যোক্তা মোছাঃ শামীমা খাতুন সহ টিএমএসএস এর উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং এলাকার অভিভাবক ও প্রায় ৩শতাধিক ব্যাক্তিবর্গ। সবশেষে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিদের মূল্যবান আলোচনাপর্ব শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। এধরণের আয়োজন কিশোরীদের শারিরীক ও মানসিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে অতিথিগণ ও এলাকার মানুষ টিএমএসএস কৈশোর প্রকল্পের ভূয়সী প্রশংসা করেন।

 

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *