1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচনের ২৩ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচনের ২৩ টি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ

ইছামতী নিউজ.কম
  • Update Time : Sunday, 26 December, 2021
  • ৭১৬ Time View

 রানু রেজা | স্পেশাল করেসপডেন্ট | ইছামতী নিউজ

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির দ্বি বার্ষিক নির্বাচন ২০২২-২০২৩ উপলক্ষে সোমবার (১লা নভেম্বর-২১) ইং তারিখের নির্বাচন বিজ্ঞপ্তী মূলে নির্বাচনী তফশীল ঘোষনা করা হয়। ঘোষিত নির্বাচনী তফশীল অনুসারে পরিচালনা পর্ষদের ২৩টি পদের জন্য ২৩ জন ব্যাক্তি মনোনয়ন পত্র দাখিল করেন।

ইহা ছাড়াও সভাপতি ,সহ- সভাপতি ,সাধারন সম্পাদক, সহ সাধারন সম্পাদক এবং কার্য নির্বাহী সদস্যের জন্য আরও ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। সহ-সভাপতি পদপ্রার্থীর মনোনয়নপত্র কাটাকাটি থাকায় তাহা বাতিল করা হয়। অপর ৩ জন প্রতিদ্বন্দী প্রার্থী স্বেচ্ছায় তাহাদের লিখিত দরখাস্তের মাধ্যমে প্রত্যাহার করেন। ফলতঃ পরিচালনা পর্ষদের ২৩ টি পদের জন্য আর কোনো প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় শনিবার (২৫শে ডিসেম্বর-২১) নির্বাচনের জন্য ধার্য্য তারিখে উল্লেখিত ব্যাক্তিদের বিভিন্ন পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষনা করা হয় ।

বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির ২০২২-২৩ সালের জন্য নির্বাচিতরা হলেনঃ সভাপতি – মোঃ আজিজার রহমান মিলটন ( মিলটন মেটাল ওয়ার্কস), সহ- সভাপতি-১ মোঃ আঃ জলিল ভূঁইয়া (উত্তরা মেটাল ইন্ডাস্ট্রিজ-১), সহ- সভাপতি-২ মোঃ রেজাউল করিম রেজা (রেজা ইঞ্জিনিয়ার্স), সহ- সভাপতি-৩ –অনিন্দিতা হক (গুঞ্জন মেটাল ওয়ার্কস), সাধারন সম্পাদক- মোঃ বাচ্চু শেখ ( রিয়েল মেটাল লিমিটেড-১), সহ সাধারন সম্পাদক-১ মোঃ নাহিদ হাসান ( উত্তরা মেটাল ইন্ডাঃ ৩), সহ সাধারন সম্পাদক-২ মোঃ আলীনুর ইসলাম ( হিমেল প্লাস্টিক ইন্ডাঃ), সহ সাধারন সম্পাদক-৩ – মোস্তফা আলীমুর রাজীব ( সাজ্জাদুর রহমান এন্ড ব্রাদার্স-৩), কোষাধ্যক্ষ- জাহাঙ্গীর আলম ( এস আর মেটাল ইন্ডাঃ), সাংগঠনিক সম্পাদক- তাজমিলুর রহমান অপু (সাজ্জাদুর রহমান এন্ড ব্রাদার্স -২), দপ্তর সম্পাদক- মোঃ সাহিদুর রহমান ( উত্তরা মেটাল ইন্ডাঃ-২), প্রচার সম্পাদক- মোঃ আঃ আলিম আলী ( রিয়েল মেটাল লিমিটেড-২), ধর্ম ও ক্রীড়া সম্পাদক- এস এম নুরুল আলম (সরণ ইঞ্জিঃ ওয়ার্কস), শিল্প বিষয়ক সম্পাাদক – গৌর গোপাল কুন্ডু ( সুমন অয়েল মিল), সাংস্কৃতি সম্পাদক – আইয়বুর রহমান ( প্রগতি অয়েল মিল), কার্য নির্বাহী সদস্য – ১.জিল্লুর রহমান ( সুমন ইঞ্জিঃ), ২.মোঃ মোস্তাক আহম্মেদ ( ন্যাশনাল এগ্রি কেয়ার), ৩.মোঃ এমদাদ হোসেন ( এ্যাথিনা প্লাস্টিক), ৪.মোঃ আঃ আজিজ বাদশা ( এগ্রো লিংক), ৫.মোঃ মোস্তফা জাকারিয়া ( মোস্তফা জাহাঙ্গঅর এন্ড ব্রাদার্স), ৬. সুমন কুমার কুন্ডু ( প্রিয়াংকা ফুড), ৭.মোঃ শাফিরুল ইসলাম ( জাস এগ্রো লিমিটেড), ৮. মোঃ উজ্জল হোসেন (উজ্জল ইলেকট্রনিক্স)। উপরোক্ত সকলকে বগুড়া বিসিক শিল্প মালিক সমিতির ২০২২-২০২৩ সালের জন্য বিনা প্রতিদ›িদ্ব হিসাবে নির্বাচীত ঘোষনা করা হয় ।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *