1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন মোঃ শফিকুল ইসলাম - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত

বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হলেন মোঃ শফিকুল ইসলাম

ইছামতী নিউজ.কম
  • Update Time : Wednesday, 22 December, 2021
  • ১৩৩ Time View

মোঃ জুয়েল মিয়া | স্টাফ রিপোর্টার | ইছামতী নিউজ

মঙ্গলবার ( ২১ই ডিসেম্বর ২১ইং)  বিকাল বরিশাল জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন মেহেন্দিগঞ্জ থানার চৌকস ওসি মোঃ শফিকুল ইসলাম। অভিন্ন মানদণ্ডে তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হলেন। মঙ্গলবার পুলিশ সুপার বরিশাল এর সম্মেলন কক্ষে আয়োজিত মাসিক কল্যান ও অপরাধ সভায় এই পুরস্কার তুলে দেন বরিশাল জেলার পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন, পিপিএম।

সূত্র মতে, থানার মামলার নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল ও থানার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রাখায় তিনি এই পুরস্কারে ভূষিত হন। সামগ্রীক কর্মতৎপরতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার অনন্য অবদান হিসেবে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলামকে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.facebook.com/ichamotinews.it/

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *