1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আব্দুর রহিম সরকারকে সভাপতি ও সম্রাট আলী কে সাধারণ সম্পাদক করে বিবিজিএফ কার্যনির্বাহী পরিষদ ঘোষণা - ইছামতী নিউজ
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১২:১০ অপরাহ্ন

আব্দুর রহিম সরকারকে সভাপতি ও সম্রাট আলী কে সাধারণ সম্পাদক করে বিবিজিএফ কার্যনির্বাহী পরিষদ ঘোষণা

ইছামতী নিউজ
  • Update Time : Saturday, 1 January, 2022
  • ২২১ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

বগুড়ার জনপ্রিয় ভার্চুয়াল প্লাটফর্ম বিবিজি’র ফিজিক্যাল সংগঠন বগুড়া বিজনেস গ্রুপ ফাউন্ডেশন (বিবিজিএফ) এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৩১শে ডিসেম্বর-২১) সংগঠনের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সভার উপদেষ্টা পরিষদের সিদ্ধান্ত মোতাবেক আগামী ২০২২ সেশনের জন্য আব্দুর রহিম সরকার কে সভাপতি ও মোঃ সম্রাট আলী কে পূণরায় মনোনীত করে ৫৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়েছে।

বিবিজিএফ এর প্রধান উপদেষ্টা ও রূপকথা হোমস্ এর এমডি জনাব রাজেদুর রহমান রাজু কমিটির দায়িত্ব প্রাপ্তদের নাম ঘোষণা করেন। উপদেষ্টা পরিষদ স্বাক্ষরিত প্রতিবেদনে যাদের নাম প্রকাশিত হয়েছে তারা হলেন; সহঃ সভাপতি নাহিদ তালুকদার লেমন ও আলী শাহনেওয়াজ বিদ্যুৎ, সহঃ সাধারণ সম্পাদক হাসনাইন মোত্তালিব ও রেশমি তহমিনা, সাংগাঠনিক সম্পাদক জাহিদ হোসেন, সহঃ সাংগঠনিক সম্পাদক আফসানা ইতি, দপ্তর সম্পাদক হাসিবুল ইসলাম, কোষাধ্যক্ষ মুয়াজ বিন মুস্তাফিজ, পাঠাগার সম্পাদক মোঃ আসলাম হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্য উপদেষ্টা মন্ডলীর মধ্য উপস্থিত ছিলেন; বীর মুক্তিযোদ্ধা এম এ গনি সরকার, সাফায়েত-ই-রাব্বী সুমন, ইঞ্জিনিয়ার মিলন মিয়া, আক্তারুজ্জামান মনির।

২০২২ সেশনে মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদকের সহিত সমন্বয় ও সহযোগিতার মাধ্যমে সকল কাজ করবে এবং মানব কল্যাণ ও উদ্যোক্তা গঠনে ভুমিকা রাখবে বলে উপদেষ্টাগণ আশাবাদ ব্যক্ত করেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *