1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
ইতালী পারমা প্রবাসীদের আইনি সহায়তায় টি এম কাফ এন্ড পাত্রোনাতো CSN এর ১০৫ নং শাখার শুভ উদ্বোধন - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

ইতালী পারমা প্রবাসীদের আইনি সহায়তায় টি এম কাফ এন্ড পাত্রোনাতো CSN এর ১০৫ নং শাখার শুভ উদ্বোধন

মিনহাজ হোসেন | ইতালি প্রতিনিধি
  • Update Time : Sunday, 30 January, 2022
  • ২৯২ Time View

|| ইছামতী নিউজ ||

প্রবাসীদের আইনগত সহায়তা দেওয়া ও সঠিক ভাবে সকল আইনি জটিলতা সমাধানের লক্ষ্য ইতালির পারমা Via Trento 44/e Parma তে বাংলাদেশি মালিকানাধীন সত্বধিকারী তুষার ইসলাম ও মারিয়াম লাকানী এর যৌথ পরিচালনায় টি এম কাফ এন্ড পাত্রোনাতো সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় বিকাল ৩ ঘটিকায় আয়োজিত শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতেই লাল ফিতা কেটে ফূল দিয়ে শুভেচ্ছা বিনিময়ের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করা হয়। প্রতিষ্ঠানের স্বত্ত্বাধিকারী তুষার ইসলাম ও মারিয়াম লাকানীর আমন্ত্রণে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন CSN CAF প্রেসিডেন্ট পলাশ হাওলাদার, মার্কেটিং ডিরেক্টর শরফরাজ দিন,CSN লাসপেস্ষিয়া শাখার সত্বধিকারী জামাল হোসেন তুষার, পাখির সনে, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আদ উল্লাহ চৌধুরী সহ ইতালিয়ান নাগরিক সহ বিভিন্ন দেশের প্রবাসী ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এসময় প্রতিষ্ঠানের সত্বধীকারী তুষার ইসলাম অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি সঠিক ও নির্ভুল সেবাযর মাধ্যমে প্রবাসীদের আইনি সকল জটিলতা সমাধানে পরামর্শ ও সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন। এতে উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দিত হয়ে তারা বলেন, দীর্ঘদিন যাবৎ পারমা প্রবাসী নানা আইনি জটিলতায় ভুগছিলো আশেপাশে কোন কাফ অফিস না থাকায় দূরে যেতে হতো।

তারা আনন্দ প্রকাশ করে বলেন, বাংলাদেশী কমিউনিটিতে আইনি জটিলতা সমাধানে ও বিভিন্ন সেবার মাধ্যমে টি এম কাফ এন্ড পাত্রোনাতো সুনাম অর্জন করবেন বলে আশা ব্যক্ত করেন। এসময় তুষার ইসলাম আরো বলেন, এই প্রতিষ্ঠানে আমাদের সার্ভিসে থাকছে কাফ সার্ভিস, মানি ট্রান্সফার, এয়ার টিকেট, কার্গো সার্ভিস, ছবি তোলা, বিকাশ, বাংলাদেশ দূতাবাসের সকল প্রকার এপয়েন্টমেন্ট ও ফরম ফিলাপ করা, ইন্টারন্যাশনাল ফোনে টাকা প্রেরণ, বিভিন্ন কিছুর বিল পরিশোধ, F24 পাগামেন্তো, মোবাইলে টাকা প্রেরণ সহ ইত্যাদি সার্ভিস।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *