1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় ফেসবুক লাইফ করার পর বাড়ী যাওয়ার পথে ছুরিকাঘাতে যুবক খুন - ইছামতী নিউজ
বুধবার, ১৫ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থানগড় প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক খলিলুর রহমানের রুহের মাগফিরাত কামনা বগুড়া শেরপুর উপজেলায় পালিত হলো, মা দিবস বাংলাদেশ বিশ্বকাপের জন্য কতটা প্রস্তুত

বগুড়ায় ফেসবুক লাইফ করার পর বাড়ী যাওয়ার পথে ছুরিকাঘাতে যুবক খুন

ইছামতী নিউজ
  • Update Time : Wednesday, 5 January, 2022
  • ১২৬ Time View

নিউজডেস্ক | ইছামতী নিউজ.কম

বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউপি নির্বাচনে একজন মেম্বর প্রার্থীর পক্ষে ফেসবুক লাইভ করার অপরাধে জাকির হোসেন (৩৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

বুধবার (৫ই জানুয়ারী-২২ইং) দুপুর ২টার দিকে গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাইগুলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন জাইগুলি উত্তরপাড়া এলাকার মৃত লয়া মিয়ার ছেলে। তিনি নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির সক্রীয় একজন সদস্য ছিলেন।

গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম বলেন, সন্ত্রাসীদের হামলায় জাকির আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পথে বিকেল ৩টায় তার মৃত্যু হয়।
নিহত জাকির হোসেন পেশায় একজন রং মিস্ত্রি ছিলেন। শখের বসে তিনি এলাকার বিভিন্ন সমস্যাসহ তার ফেসবুকে তুলে ধরতেন এবং ভিডিও করতেন। জাকির লাইভটিভি নামে তার একটি ফেস বুক পেজ রয়েছে। । বুধবার সকাল থেকে তিনি নির্বাচনের বিষয় নিয়ে সর্বশেষ জাইগুলি কেন্দ্রে লাইভ করছিলেন।
স্থানীয়রা জানান, রামেশ্বরপুর ২ নং ওয়ার্ডে ফেরদৌস হাসান মিঠু(ফুটবল) ও ডা. সাহিদুল ইসলাম (তালা প্রতীক) এই দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দুপুর ২টার দিকে সংঘর্ষ বাঁধে। সেখানে গিয়ে জাকির হোসেন ভিডিও লাইভ করে আসার পথে সন্ত্রাসীরা জাকির হোসেনের উপর হামলা চালায় ও তার মাথায় পিঠে ও পাজরে ছুরিকাঘাত করে। । পরে স্থানীয়রা জাকিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহবুব আলম বলছেন, অধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই রাস্তায় মৃত্যু হয়েছে।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *