1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন শিল্পী সমিতির ভক্তরা - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
মমতাজ এত সুন্দর কেন ৬৩ বছর বয়সী শান্ত, লিটন-তানজিদের প্রশংসা করল জায়েদ ও ফারিয়া একসঙ্গে ছাতার নিচে ,হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালেন শিল্পী সমিতির ভক্তরা

নিউজ ডেস্ক || ইছামতী নিউজ
  • Update Time : Thursday, 10 February, 2022
  • ৩৪৬ Time View

 || ইছামতী নিউজ  ||

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত সদস্যরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানালেন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) প্রথমে বিএফডিসিতে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শিল্পী সমিতি। তারপর বেলা ১২টায় সভাপতি ইলিয়াস কাঞ্চনের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বর সড়কে অবস্থিত বঙ্গবন্ধু জাদুঘরে যান তারা। সেখানে পুষ্পার্ঘ্য অর্পণের পাশাপাশি দোয়া করেন কমিটির সদস্যরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন, কার্যকরী সদস্য ফেরদৌস, রিয়াজ ও জেসমিনসহ অনেকে। শপথ নেওয়া সাধারণ সম্পাদক নিপুণ আক্তারও তাদের সঙ্গে অংশ নেন। তবে মিশা-জায়েদ প্যানেল থেকে বিজয়ী কোনো সদস্যকে এতে অংশ নিতে দেখা যায়নি।

এ প্রসঙ্গে সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক গণমাধ্যমকে বলেন, ‘আমরা কমিটির সবাইকে জানিয়েছি। তাদের না আসার কারণটি সম্পর্কে আমি অবগত নই। আর নিপুণ আক্তার সাধারণ সম্পাদক। কারণ আপিল বিভাগ হাইকোর্টের আদেশ স্থগিত করেছেন।

উল্লেখ্য, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করে ওই পদে দায়িত্ব পালনের ওপর ‘স্থিতিঅবস্থা’ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। আগামী ১৩ ফেব্রুয়ারি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য আবেদনটি পাঠিয়ে গতকাল বুধবার (০৯ ফেব্রুয়ারি) এই আদেশ দেন চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান।

এর আগে সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আক্তারকে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী করে আপিল বোর্ডের দেওয়া সিদ্ধান্ত স্থগিত করেছিলেন হাইকোর্ট।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *