1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
কাহালু ফাজিল ডিগ্রী মাদ্রাসা কর্তৃক আয়োজিত আলিম বিভাগের পালিত হল নবীনবরণ অনুষ্ঠান - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

কাহালু ফাজিল ডিগ্রী মাদ্রাসা কর্তৃক আয়োজিত আলিম বিভাগের পালিত হল নবীনবরণ অনুষ্ঠান

আব্দুস সবুর মীর | কাহালু প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Monday, 28 March, 2022
  • ৬৩০ Time View

কাহালু ফাজিল ডিগ্রী মাদ্রাসা কর্তৃক আয়োজিত আলিম বিভাগের নবীনবরণ অনুষ্ঠান-২২ পালিত হল।

সোমবার (২৮ মার্চ২২) কাহালু সিদ্দিকিয়া সিনিয়র ফাজিল ডিগ্রী মাদ্রাসা আলিম বিভাগের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন এম,পি কাহালু- নন্দীগ্রাম । প্রধান অতিথি তার বক্তব্যে মাদ্রাসা উন্নয়নের লক্ষ্যে কাহালু মাদ্রাসায় একটি কম্পিউটার ডিজিটাল ল্যাব প্রদান করার জন্য অঙ্গীকার প্রদান করেন। তার এই অঙ্গীকারের বক্তব্যর মাধ্যমে উপস্থিত সকল শিক্ষকমন্ডলী এবং উপস্থিত শ্রোতাবৃন্দ বক্তব্যকে স্বাগত জানিয়ে ব্যাপক করতালির মাধ্যমে অভিনন্দন জানান ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন তিনি মাদ্রাসা উন্নয়নের লক্ষ্যে সব সময় পাশে থাকবেন। বিশেষ অতিথি: হিসেবে উপস্থিত ছিলেন কাহালু পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি তার বক্তব্যে কাহালু সিদ্দিকিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে সবসময় পাশে থাকবে কাহালু পৌরসভা এই অঙ্গীকার করেন। উক্ত অনুষ্ঠানের সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ এবিএম হাফিজুর রহমান কাহালু ফাজিল ডিগ্রী মাদ্রাসা। সভাপতি সমাপনী বক্তব্যে বলেন তিনি কাহালু সিনিয়র সিদ্দিকিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা সকল সমস্যাগুলি উত্থাপিত করলে প্রধান অতিথি বিশেষ অতিথির অঙ্গীকারগুলোকে তিনি স্বাগত জানান এবং আগামী দিনে মাদ্রাসার সঙ্গে থেকে মাদ্রাসার উন্নয়নের লক্ষ্যে কাজ করার জন্য আহ্বান জানিয়ে তার বক্তব্য এবং উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাহালু পৌরসভার সাবেক মেয়র ফরিদুর রহমান, আরো উপস্থিত ছিলেন কাহালু ফাজিল ডিগ্রী মাদ্রাসা শিক্ষক বৃন্দ এলাকার সম্মানিত গুণীজন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *