1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অণিমা রায়ের একক সঙ্গীতসন্ধ্যা - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
আপডেট নিউজ :
মমতাজ এত সুন্দর কেন ৬৩ বছর বয়সী শান্ত, লিটন-তানজিদের প্রশংসা করল জায়েদ ও ফারিয়া একসঙ্গে ছাতার নিচে ,হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অণিমা রায়ের একক সঙ্গীতসন্ধ্যা

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Friday, 4 March, 2022
  • ৪৪১ Time View

রবীন্দ্রসংগীতশিল্পী অণিমা রায় করোনায় বাবাকে হারিয়েছেন। দীর্ঘ দুই বছর তিনি বিরতি দিয়েছেন একক সঙ্গীতানুষ্ঠান থেকে। তবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে তিনি গাইবেন।

এ জন্য শনিবার (৫ মার্চ) বিকেল ৫টায় জাতীয় জাদুঘরে আয়োজন করা হয়েছে তার একক সঙ্গীতসন্ধ্যার। অনুষ্ঠানটি আয়োজন করেছে ,আমরা সূর্যমুখী,। এ প্রসঙ্গে অণিমা রায় বলেন, ‘দীর্ঘ প্রায় দুই বছর আমরা করোনাতেই বন্দি ছিলাম। এর মাঝে আমি আমার বাবাকেও হারালাম। অনেকে নিকটাত্মীয়কে হারিয়েছেন। সব মিলিয়ে আবারও নতুন করে বাঁচার এক চেষ্টাই যেন এই উদ্যোগ।

এতে উপস্থিত থাকবেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ, অ্যাডভোকেট শামসুল হক টুটু, আওয়ামী লীগ নেতা মো. দেলোয়ার হোসেন। সভাপতিত্ব করবেন বাসস চেয়ারম্যান প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। অণিমার প্রত্যাশা উপস্থিত অতিথিরা সবাই অনুষ্ঠানটি উপভোগ করবেন। তাই গানের পর্ব কয়েক ভাগে সাজিয়েছেন।

আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *