1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার সিহালী চেতনপীর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে তালবাহানা - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ার সিহালী চেতনপীর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে তালবাহানা

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Friday, 15 April, 2022
  • ৩২২ Time View
বগুড়ার সিহালী চেতনপীর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে তালবাহানা নির্বাচন স্থগিত চেয়ে কোর্টে মামলা।
বগুড়ার শিবগঞ্জের সিহালী চেতনপীর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে তালবাহানা, ফরমের জন্য মোটা অংকের টাকা আদায়, পকেট কমিটি করতে সহ সুপার ও সভাপতির তৎপরতা, নির্বাচন স্থগিত করে পুনঃ রায় তফসিল ঘোষনার দাবী, সংঘর্ষের আশংকা। সরে জমিনে ও অভিভাবকদের সুত্রে জানা গেছে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সিহালি চেতনপীর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির নির্বাচনের তারিখ ঘোষনা করা হয়েছে আগামী ১৭ এপ্রিল ২০২২ ইং তারিখে। এখানে অভিভাবক সদস্য পদে ১২ জন অভিভাবক নির্বাচন করার জন্য মনোনয়ন ফরম উত্তোলন করেছে। প্রতিটি ফরমের পরিবর্তে ৬ হাজার টাকা করে নেওয়া হয়েছে বলে অভিভাবক সদস্য প্রার্থী মোফাজ্জল জোসেন জানান।
এছাড়াও ২ জন সদস্য প্রার্থী রুবেল হোসেন ও শামীম সরকার জানান কোন কারণ ছাড়াই আমাদের দুজনের সদস্য প্রার্থীতা বাতিল করা হয়েছে । শুধু তাই নয় বর্তমান সভাপতি আজহার আলী ও সহ সুপার ( ভারপ্রাপ্ত) মোহাতাব উদ্দিন এ রা নির্বাচন ছাড়াই তাদের লোক দিয়ে পকেট কমিটি করার জন্য আমাদের প্রার্থীতার ফরম যাচাই বাচাই সহ বাতিল করেছে। নির্বাচন স্থগিতের ব্যাপারে আমরা জেলা বগুড়ার শিবগঞ্জ সহকারী জজ আদালত মোকর্দ্দমা নং ৫০৫/ ২০২২ একটি মামলা দায়ের করেছি।মামলার ফয়সালা না হওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। এব্যাপারে বর্তমান কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত সুপারের সাথে কথা বলার চেষ্টা করলে তারা ফোন না ধরলে বাড়িতেও পাওয়া যায়নি। পীরব ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আমজাদ হোসেন জানান যারা নির্বাচনের তাং ঘোষনা করে পকেট কমিটি করতে চাচ্ছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে অন্যথায় যে কোন সময়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটতে পারে।
আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সঙ্গে থাকুন: www.fb.me/bd.ichamotinews

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *