1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘকে ১০ লাখ টাকা জরিমানা - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বগুড়ার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘকে ১০ লাখ টাকা জরিমানা

আব্দুস সালাম | স্টাফ রিপোর্টার | বগুড়া
  • Update Time : Monday, 20 March, 2023
  • ১৭৩ Time View

বগুড়ার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘকে (টিএমএসএস) ১০ লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। জরিমানার টাকা অনাদায়ে তিনমাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। সদর উপজেলার নওদাপাড়া এলাকায় করতোয়া নদীর একাংশে মাটি ভরাট করে রাস্তা তৈরি করার অভিযোগে এ জরিমানা করা হয়।

সোমবার (২০শে মার্চ) দুপুর ২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফিরোজা পারভীন জরিমানার এ আদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গত শনিবার (১৮ মার্চ) করতোয়া নদী ভরাটের অভিযোগ পেয়ে টিএমএসএসের ইকোপার্কে ইউএনও ফিরোজা পারভীন অভিযান চালান। পরে কাগজপত্র নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরা বেগম। তিনি দাবি করেন, যে জায়গা ভরাট করা হচ্ছে সেটি তার নিজের জায়গা। পরে হোসনে আরা বেগমের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়।

মুচলেকায় বলা হয়, টিএমএসএস যদি নদীর জমি ভরাট করে বা নদীর সীমানা অতিক্রম করে তাহলে দুই পক্ষের সার্ভেয়ার দিয়ে জরিপ করা হবে। এতে অপরাধ প্রমাণ হলে সাজা মেনে নেওয়া হবে।

ইউএনও ফিরোজা পারভীন বলেন, শনিবার এসে কাজ বন্ধ করার নির্দেশ দিলেও সেটি অমান্য করে কাজ চলমান রাখে টিএমএসএস। এখানে করতোয়া নদীর মূল প্রবাহকে বাধগ্রস্ত করে রাস্তা নির্মাণ করা হয়েছে। যেটি বলা হয়েছিল এলাকার মানুষ করেছেন। তবে আমি সরেজমিন স্থানীয়দের সঙ্গে কথা বলে দেখেছি তারা এটা করেননি এবং তারাও চান না নদীর স্রোত বন্ধ হোক। তারা জানিয়েছেন টিএমএসএসের নির্দেশে এ কাজ চলছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *