1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জমি জমা সংক্রান্ত জেরে ধরে মারপিটে থানায় থানায় অভিযোগ - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

জমি জমা সংক্রান্ত জেরে ধরে মারপিটে থানায় থানায় অভিযোগ

সাইদুর রহমান সাজু | মহাস্থান প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Sunday, 2 April, 2023
  • ১১৮ Time View

জমি জমা সংক্রান্ত জেরে ধরে মারপিটে থানায় থানায় অভিযোগ, সংবাদ সন্মেলনে দোষীদের গ্রেফতারের দাবী। জমি জমা সংক্রান্ত জেরে ধরে মারধর থানায় অভিযোগ,দোষীদের গ্রেফতারের দাবীতে মহাস্থান গড় প্রেস ক্লাবে সংবাদ সন্মেলন

শনিবার (১লা এপ্রিল) সন্ধ্যায় বগুড়া শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় প্রেসক্লাবের অস্থায়ী কার্যলয়ে হাজির হয়ে সংবাদ সন্মেলনে লিখত বক্তব্য পাঠ করেন বগুড়ার সদর উপজেলার নুনগোলা ইউনিয়নের আশোকোলা পূর্বপাড়া গ্রামের ইরফান আলীর পুত্র নজরুল ইসলাম। লিখত বক্তব্যে তিনি বলেন আমার প্রতিবেশী (১)মোঃ নুরু ইসলামের (২)মোঃ ফজলুর রহমান, পিতা মৃত মিয়াজ উদ্দিন (৩)রোমান পিতা নুরু (৪) রুপালী বেগম স্বামী নুরু ইসলাম সকলের সাং আশোকোলা পূর্বপাড়া। দীর্ঘ দিন ধরে তাদের সাথে জমি জমা সংক্রান্ত জের ধরে বিরোধ চলে আসিতেছিল।

এর জের ধর গত ৩১/০৩/২৩ইং তারিখ বেলা অনুমানিক ১২টায় সে ঘটনাকে কেন্দ্র করে আমার পিতার সাথে নুরু ও তার স্ত্রীর ঝগড়া হওয়ার এক পর্যায়ে তারা পূর্ব পরিকল্পিত ভাবে আমার পিতাকে বেধড়ক মারপিট করে। এঘটনায় আমি বাধা দিলে আমাকেও তারা মারপিট করে আহত করে।
এঘটনায় আমি বাদি হয়ে ৩১/০৩/২৩ বগুড়া সদর থানায় একটি অভিযোগ দিলে তারা ক্ষিপ্ত হয়ে ১/০৪/২৩ইং আমার পরিবার সহ আমার চাচা সাংবাদিক শহিদুল ইসলাম আকাশকে জড়ে মিথ্যা সংবাদ সম্মেলন করে আমাদের পরিবারের মান ক্ষুন্ন করে। নজরুল ইসলাম আরএ বলেন আমার চাচা সাংবাদিক শহিদুল ইসলাম আকাশ ঘটনার দিন সেখানে ছিলনা।

তার সাংবাদিকতার সুনাম নষ্ট করার জন্য কিছু টাউট বাটপারেরা মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়ার জন্য ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দিয়ে সংবাদ সন্মেলন করিয়েছে। এর আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিষয়টি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য ভুক্তভোগী নজরুল প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *