1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
রাণীনগরে মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে ট্যাব এবং চিকিৎসা সহায়তা প্রদান - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
আপডেট নিউজ :
দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র যুব উন্নয়ন অধিদপ্তরের “ঋণ ও আত্মকর্মসংস্থান কর্মসূচি পালন আটঘরিয়ায় বিশ্ব মা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রাণীনগরে মেধাবী ছাত্র-ছাত্রীর মাঝে ট্যাব এবং চিকিৎসা সহায়তা প্রদান

ছাইফুল ইসলাম শাহীন | রাণীনগর প্রতিনিধি | নওগাঁ
  • Update Time : Tuesday, 4 April, 2023
  • ১৭৫ Time View

নওগাঁর রাণীনগরে নবম ও দশম শ্রেণীর মেধাবী ১৬৮ শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব এবং ১৫জন গরীব-অসহায়দের মাঝে চিকি’সা সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার(৪ই এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ম হলরুমে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাণীনর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার কামরুল হাসানের সঞ্চালনায় বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ শহীদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা তুষার আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত উপজেলার ১৫জন অসহায়, গরীব ও হত-দরিদ্রদের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে ৬লাখ ৭০হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *