1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
এইচএসএসি ২০২২ ব্যাচের মেডিকেল উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত মুখস্থ শিক্ষার পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে -প্রধানমন্ত্র

এইচএসএসি ২০২২ ব্যাচের মেডিকেল উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা

জাহিদ হাসান | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Tuesday, 27 June, 2023
  • ৯০ Time View

এইচএসএসি ২০২২ ব্যাচের মেডিকেল উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার(২৬ জুন( দুপুরে বগুড়া শহীদ টিটু মিলনায়তনে এক অনুষ্ঠানে এই আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে রেডিও মুক্তির স্টেশন ইনচার্জ, অারজে জাহিদ এর সঞ্চালনায় মানিক’স বাইলজির প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম মানিকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানবসেবার জন্য চিকিৎসা পেশাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়।

কারণ মানুষ যখন অসুস্থ হয় তখন ডাক্তারের প্রয়োজনীয়তা অপরিহার্য। আবার একজন চিকিৎসক যেমন সামাজিক মর্যাদা ও সম্মান বেশি পান, তেমনি আয়ের সুযোগও তুলনামূলক অনেক বেশি। এরই পরিপ্রেক্ষিতে সেবা ও অধিক আয়ের জন্য মেধাবী ছাত্র-ছাত্রীদের একটা বড় অংশের প্রধান লক্ষ্য ডাক্তার হওয়া। যারা সত্যিকার অর্থে মানুষকে ভালোবাসে, মানুষের সেবা করে, নিজেকে একজন বড় সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চায়, তাদেরই এই পেশায় আসা উচিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সংবর্ধনার মাধ্যমে অনুপ্রেরণা নিয়ে প্রকৃত মানুষ হয়ে দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। দেশ সেরা কৃতিত্ব অর্জনের মধ্য দিয়ে সংবর্ধনা নেওয়া নতুন প্রজন্ম আগামীতে দেশকে পরিচিত করে তুলবে।

প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ মেডিকেল উত্তীর্ণ ৫৫ জন শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্টসহ বিভিন্ন উপহার তুলে দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *