1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
আ’লীগ নেতার বৃদ্ধ মায়ের কান ছিঁড়ে দুল নিয়ে গেলো চোর - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

আ’লীগ নেতার বৃদ্ধ মায়ের কান ছিঁড়ে দুল নিয়ে গেলো চোর

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 23 July, 2023
  • ২১৫ Time View

শরীয়তপুরের ভেদরগঞ্জে এক আওয়ামী লীগ নেতার বাসায় চুরির ঘটনা ঘটেছে। পাঁচ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৩৫ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন নিয়ে গেছে চোরেরা। টান মেরে দুল ছিনিয়ে নেওয়ার সময় আওয়ামী লীগ নেতার বৃদ্ধা মায়ের কান ছিঁড়ে গেছে।

শনিবার (২২ জুলাই) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সিংজালা গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী তাহের হাওলাদার (৫২) ভেদরগঞ্জ থানা আওয়ামী লীগের কমিটিতে সদস্য পদে রয়েছেন।

এ ঘটনায় করা অভিযোগের পরিপ্রেক্ষিতে তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন রামভদ্রপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চর কোরালতলি গ্রামের মৃত সিকিম আলী ব্যাপারীর ছেলে আব্বাস বেপারী (৪৫), সিংজালা গ্রামের জাকির সরদারের ছেলে রবিউল সরদার (১৮) ও শাহজাহান পেদার ছেলে সুজন পেদা (২৮)। তাহের হাওলাদারের মা বাহার বেগম (৯০) বলেন, ‘আমি ঘুমিয়ে ছিলাম। হঠাৎ দেখি আমার কান ব্যথা করছে। পরে কানে হাত দিয়ে দেখি দুল নেই। আমার হাতে রক্ত লেগে আছে। চোর আমার কানের লতি ছিঁড়ে সোনার দুল নিয়ে পালিয়ে গেছে।’

এ বিষয়ে তাহের হাওলাদার বলেন, ‘আমার দুইটা বাড়ি। আমি নদীপাড়ের বাড়িতে রাত্রিযাপন করেছিলাম। রাত সোয়া ৩টার দিকে আমার ছোট বোন সালমা ফোন করে ঘটনাটি জানান। তখনই বাড়িতে গিয়ে দেখি আমার মায়ের কান ছিঁড়ে সোনার দুল ও বোনের গলা থেকে চেইন নিয়ে গেছে। চোর উত্তরের ঘর থেকে চাবি খুঁজে পেয়ে দক্ষিণের ঘর খুলে পাঁচ ভরি সোনা ও নগদ ৩৫ হাজার টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আমি থানায় অভিযোগ করেছি। পুলিশ সন্দেহভাজন তিনজনকে আটক করেছে।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুল হক বলেন, চুরির ঘটনায় ভুক্তভোগী থানায় অভিযোগ করেছেন। চোরদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *