1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় অজ্ঞাত মরদেহের অর্ধেক খেলো শেয়াল-কুকুরে - ইছামতী নিউজ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০১ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়ায় অজ্ঞাত মরদেহের অর্ধেক খেলো শেয়াল-কুকুরে

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 16 July, 2023
  • ১৩১ Time View

বগুড়ার আদমদীঘিতে শেয়াল-কুকুরে খাওয়া অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার নশরতপুর ইউনিয়নের মুরইল ফসলি মাঠের ভেতর একটি পুকুরপাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, পুকুরপাড়ে শেয়াল-কুকুরে খাওয়া অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দেখে, ওই যুবকের মাথা থেকে কোমর পর্যন্ত নেই। তবে মরদেহের পাশেই পড়ে আছে যুবকের মাথার খুলি, বুকের খাঁচা এবং দুই হাতের কঙ্কাল।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ কুমার বর্মণ বলেন, এ বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পর তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে ধারণা করা হচ্ছে, বেশ কয়েকদিন ধরে এখানে মরদেহটি পড়ে ছিল। এ কারণে শরীরের উপরের অংশ শেয়াল-কুকুরে খেয়ে থাকতে পারে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *