1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় জামায়াতে ইসলামী'র বিক্ষোভ মিছিল - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বগুড়ায় জামায়াতে ইসলামী’র বিক্ষোভ মিছিল

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Sunday, 30 July, 2023
  • ১২০ Time View

বগুড়ায় কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ গ্রেফতার করা সকল নেতাকর্মীর মুক্তি এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে জামায়াতে ইসলামী বগুড়া শহরে বিক্ষোভ মিছিল করেছে।

রবিবার (৩০ জুলাই) সকাল ৯টার দিকে শহরের বড়গোলা এলাকা থেকে মিছিলটি বের করা হয়। এর আগে শনিবার জামায়াত ইসলামীর একটি প্রতিনিধি দল পুলিশ সুপারে কাছে বিক্ষোভ সমাবেশের অনুমতি চেয়ে আবেদন করে। আবেদনে উল্লেখ করা হয়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার দুপুর ২টায় বগুড়ার বায়তুর রহমান কেন্দ্রীয় জামে মসজিদ থেকে সংগঠনের একটি বিক্ষোভ মিছিল বের করা হবে। কিন্তু পুলিশ বিক্ষোভ মিছিলের অনুমতি দেয়নি।

বগুড়া শহর জামায়াতের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার সকাল ৯টায় শহরের বড়গোলা মোড়ে শুরু হয়ে মিছিলটি দত্তবাড়ী মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন— জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমীর ও বগুড়া-০৬ আসনে জামায়াত মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল, জেলা সেক্রেটারি মাওলানা মানসুরুর রহমান, শহর সেক্রেটারি অধ্যাপক আ.স.ম আব্দুল মালেক, জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুল হাকিম প্রমূখ।

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) শরাফত ইসলাম জানান, শুনেছি জামায়াতের নেতাকর্মীরা শহরের বড়গোলা এলাকায় ঝটিকা মিছিল করে চলে গেছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *