1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় ট্রেনে কাটা পড়ে দু’দিনে দুই যুবক নিহত - ইছামতী নিউজ
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে দু’দিনে দুই যুবক নিহত

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 8 July, 2023
  • ৮৪ Time View

বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন এলাকায় ট্রেনে কাটা পড়ে দু’দিনে দুই যুবকের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (৮ জুলাই) দুপুরে এসব ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় দুটি ইউডি মামলা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বেলা ১১টায় পার্বতীপুর থেকে ছেড়ে আসা সান্তাহারগামী একটি মালবাহী ট্রেন ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় অজ্ঞাতপরিচয় (৪০) এক যুবক ওই চলন্ত ট্রেন থেকে পড়ে যান। তিনি জীবিত রয়েছেন ভেবে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন দিলে দ্রুত অ্যাম্বুলেন্সে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরণে শার্ট ও লুঙ্গি ছিল।

এদিকে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকাগামী ঈদ স্পেশাল ট্রেন সান্তাহার রেলওয়ে থানাধীন আক্কেলপুর মহিলা কলেজের কাছে গেলে রেলক্রসিং সংলগ্ন এলাকায় কাটা পড়েন বাবলু (২০) নামে এক যুবক। তিনি রেললাইনের ওপর বসে ছিলেন।

নিহত বাবলু আক্কেলপুর উপজেলার জামালগঞ্জের মন্টু মিয়ার ছেলে বলে জানান রেলক্রসিংয়ে দায়িত্বরত গেটকিপার রুপা পারভিন। তার ধারণা ছেলেটি নেশা জাতীয় কিছু খেয়ে সেখানে বসে ছিলেন। আর তাই ট্রেনের শব্দ বুঝতে না পারায় দুর্ঘটনাটি ঘটে।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, ঈদ স্পেশাল ট্রেনে কাটা পড়া যুবকের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর চলন্ত মালবাহী ট্রেন থেকে পড়ে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পৃথক দুটি ঘটনায় থানায় দুটি ইউডি মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *