1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় বিএনপির জনসমাবেশ - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বগুড়ায় বিএনপির জনসমাবেশ

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 31 July, 2023
  • ১১০ Time View

গত ২৯ জুলাই ঢাকার প্রবেশ পথে বিএনপি ঘোষিত শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশ এবং আওয়ামী লীগের যৌথ আক্রমন, হামলা ও নির্যাতনের প্রতিবাদে বগুড়ায় জনসমাবেশ করেছে জেলা বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার (৩১ জুলাই) বিকেলে শহরের নবাববাড়ী সড়ক দলীয় কার্যায়ের সামনে এ জনসমাবেশ করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা। সভাপতির বক্তব্যে তিনি বলেন, বিনা উস্কানিতে বিএনপির শান্তিপূর্ণ অবস্থানে আওয়ামী পুলিশবাহিনীর গুলি, টিয়ারগ্যাস চালানো দেখে স্তম্ভিত হয়েছে সবাই। তাদের নির্মম আক্রোশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সাবেক মন্ত্রী গয়েশ্বব চন্দ্র রায়ের মাথায় মারাত্মক রক্তক্ষরণ, দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক মন্ত্রী আমান উল্লাহ আমানসহ অসংখ্য নেতাকর্মী আহত হওয়া এবং অগণিত নেতাকর্মীকে নির্বিচারে গ্রেফতারের ঘটনা প্রমাণ করে যে এই সরকারের হাতে দেশের কোনো নাগরিক নিরাপদ নয়।

তিনি আরো বলেন, আমাদের প্রতিটি কর্মসূচিতে তারা অন্যায়ভাবে বাধা প্রদান করছে। বিএনপির নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। আমরা দেশের জনগণকে সাথে নিয়ে এই সরকারের পতন ঘটাবো। এসময় তিনি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনাসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন-নবী সালামের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাংগঠনিক সম্পাদক কে এম খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীন, শহর বিএনপির সভাপতি এ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, বিএনপি নেতা শেখ তাহা উদ্দিন নাইন, মাফতুন আহম্মেদ খান রুবেল, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান। জনসমাবেশে জেলা যুবদল, ছাত্রদল, মৎস্যজীবী দল, তাঁতী দল, শ্রমিক দলসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *