1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বিএনপি এক দফা আন্দোলনের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে- মজনু - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বিএনপি এক দফা আন্দোলনের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে- মজনু

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Sunday, 30 July, 2023
  • ১৪২ Time View

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বিএনপি এক দফা আন্দোলনের নামে সারাদেশে অগ্নিসন্ত্রাস শুরু করেছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা নিয়ে বিএনপি অসত্য তথ্য তুলে ধরে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্য সৃষ্টি করে সারাদেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে।

রবিবার (৩০ জুলাই) বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মজিবর রহমান মজনু বলেন, কিছুদিন আগে বগুড়ায় বিএনপি পদযাত্রার নামে হামলা চালিয়ে পুলিশসহ স্কুলের কোমলমতি শিক্ষার্থীদের আহত করেছে। আন্দোলনের নামে বিএনপি আর যদি বগুড়ার মানুষের জানমালের ক্ষতি করার চেষ্টা করে তাহলে কঠোরভাবে তাদের প্রতিহত করতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে। তারাই গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশে এই আওয়ামী লীগের হাল ধরেছিলো বলেই আজকে দেশ ঘুরে দাঁড়িয়েছে। বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা লাভ করেছে। আজকে যে বাংলাদেশে মানুষের ভোটের অধিকার ছিল না, গণতন্ত্রের অধিকার ছিল না। যে বাংলাদেশে গুম, খুন, হত্যা লেগেই থাকতো। সেই বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এসময় তিনি জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামাতের সকল অপপ্রচার মিথ্যাচার বন্ধ করতে এবং সকল ষড়যন্ত্রকে রুখে দিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের রাজপথে সক্রিয় থাকার আহ্বান জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, প্রদীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, তপন কুমার চক্রবর্ত্তী। এসময় উপস্থিত ছিলে জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, কামরুল হুদা উজ্জল, জেলা কৃষক লীগের সভাপতি আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জু, মহিলা আওয়ামী লীগ নেত্রী ডালিয়া নাসরিন রিক্তা, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহাসহ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *