1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
শিবগঞ্জের ছাতিয়ানপাড়া হাফেজিয়া মাদ্রাসার জায়গা ও অর্থ আত্মসাৎ কারীর বিরুদ্ধে মানববন্ধন - ইছামতী নিউজ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:২০ অপরাহ্ন

শিবগঞ্জের ছাতিয়ানপাড়া হাফেজিয়া মাদ্রাসার জায়গা ও অর্থ আত্মসাৎ কারীর বিরুদ্ধে মানববন্ধন

জহুরুল ইসলাম সৈকত | মহাস্থান প্রতিনিধি
  • Update Time : Saturday, 8 July, 2023
  • ৯১ Time View

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ান পাড়া গ্রামের আলহামদ সালাফিয়া হাফেজিয়া মাদ্রাসার জায়গা ও অর্থ আত্মসাৎ কারীর বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শনিবার (৮ই জুলাই ২৩ইং) দুপুরে শিবগঞ্জের কিচক ইউনিয়নের ছাতিয়ানপাড়া গ্রামের রাস্তায় মাদ্রাসার কমিটি, শিক্ষার্থী ও সচেতন এলাকাবাসীর সমন্বয়ে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আকবর আলী, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, আইনুল হক, আবদুল রহানি, আবু তালেব, রবিউল, আহসান হাবিব, সাইফুল ইসলাম, নুরনবী, খেজুর উদ্দিন, আফসার আলী সহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও সচেতন এলাকাবাসী।
উক্ত মানববন্ধনে মানববন্ধনে মাদ্রাসার পরিচালক ও প্রধান শিক্ষক ফিরোজ আলমের বিরুদ্ধে মাদ্রাসার জায়গায় ও ৩০/৩৫ লক্ষ টাকা অর্থআত্নসাৎ করার অভিযোগ এনে প্রশাসনের সুদৃষ্টি ও হস্তক্ষেপ কামনা করে বক্তব্য রাখেন বক্তারা।

উল্লেখ্য ১৯৮৭ সালে অত্র এলাকার জনগনের দানে ও সহায়তায় মাদ্রাসাটি প্রতিষ্ঠিত হয় এবং ২০১৬ সালে মাদ্রাসাটি বৃহত্তর পরিসরে স্থানান্তর করা হয়। ২০১৮ সালে ফিরোজ আলমকে মহিলা মাদ্রাসার প্রধান শিক্ষক হিসাবে নিয়োগ দেওয়ার সুবাদে দেশ-বিদেশর অর্থ শিক্ষার্থীদের মাসিক বেতন, ভর্তি ফি বাবদ আদায়, এলাকার মানুষের দান ও জমি হতে আয় মাদ্রার কমিটি ছাড়াই নিজের খেয়াল খুশি মত ভোগ করে। যা পাঁচ বছর যাবৎ কমিটিকে হিসাব না দিয়ে তালবাহানা করতে থাকে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *