1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা পরিষদের আলোচনা সভা - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়া জেলা পরিষদের আলোচনা সভা

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Monday, 14 August, 2023
  • ১০৫ Time View

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা করেছে জেলা পরিষদ।

সোমবার (১৪ আগস্ট) বেলা ১২টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়। জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মকবুল হোসেনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের ইতিহাস জানতে হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জানতে হবে। বঙ্গবন্ধু পাকিস্তান হানাদার বাহিনীর শোষণ নিপীড়ন থেকে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র উপহার দিয়েছিলেন এই বাঙালি জাতিকে। ১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট বাঙালি জাতিকে অভিভাবক শূন্য করতে নির্মম হত্যাযজ্ঞ চালিয়েছিল পাকিস্তানি দোসররা। বঙ্গবন্ধুকে তার সপরিবারে হত্যার নীল নকশা সেদিন বাস্তবায়ন করা হয়েছিল। দেশের বাইরে অবস্থান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বেঁচে যান। বঙ্গবন্ধু কন্যা এদেশে নির্ভীক সাহসীকতায় ফিরে আসেন। এখন পর্যন্ত তিনি দেশে সমানভাবে উন্নয়ন করে যাচ্ছেন।

জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ সৈয়দ সার্জিল আহমেদ টিপুর সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোছা. আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহনেওয়াজ।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, হাজেরাদিঘী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ পারিজাত রহমান, নজরুল পরিষদের সভাপতি এ্যাডভোকেট মন্তেজার রহমান মন্টু, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সাধারণ সম্পাদক সাঈদ সিদ্দিকী, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *