1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
জমানো টাকা নিয়ে উধাও গৃহবধূ, খাবারের জন্য কাঁদছে ১০ মাসের শিশু - ইছামতী নিউজ
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

জমানো টাকা নিয়ে উধাও গৃহবধূ, খাবারের জন্য কাঁদছে ১০ মাসের শিশু

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 9 September, 2023
  • ১১৮ Time View

বরগুনার তালতলীতে স্বামীর জমানো টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে উধাও এক গৃহবধূ। এদিকে খাবার খাওয়ানো যাচ্ছে না তার ১০ মাস বয়সী শিশুকে। ঘটনাটি ঘটেছে উপজেলার ছোট বগী ইউনিয়নের ঠংপাড়া গ্রামে।

শনিবার (৯ সেপ্টেম্বর) তালতলী থানায় সাধারণ ডায়েরি করেছেন ওই গৃহবধূর স্বামী। খোঁজ নিয়ে জানা যায় , ২০১৭ সালে তালতলীর ঠংপাড়া গ্রামের হক মুন্সির ছেলে রাসেল মুন্সির সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় ফরিদপুরের ইন্তেজখার ডাংঙ্গি গ্রামের রফিক বিশ্বাসের মেয়ে মীম আক্তারের। বিয়ের পরে ভালই কাটছিল তাদের সংসার। ১০ মাস আগে তাদের ঘর আলো করে জন্ম নেয় শিশু ইমাম হাসান।

সন্তানের ভবিষ্যৎ এর কথা চিন্তা করে ৫০ হাজার টাকা জমিয়েছিলেন রাসেল। সেই টাকা দিয়ে ১০ সেপ্টেম্বর গরু কেনার কথা ছিল। কিন্তু ৭ সেপ্টেম্বর বিকেলে ওই জমানো টাকা ও স্বর্ণালংকার নিয়ে উধাও হয়ে যান ওই গৃহবধূ। গত দুদিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে তালতলী থানায় সাধারণ ডায়েরি করেন রাসেল।

রাসেল মুন্সী বলেন, ৭ সেপ্টেম্বর বিকেলে আমার ছোট বোন আয়শা মনি (১১) ও আমার সন্তানকে একটি ফার্মেসিতে বসিয়ে রেখে টাকা, কানের দুল ও ছেলের হাতের আংটি নিয়ে আমার স্ত্রী মিম আক্তার পালিয়ে যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় সাধারণ আইডি করেছি।

তিনি আরও বলেন, আমার স্ত্রী আমতলী উপজেলার এ কে স্কুল এলাকার মহিন চৌধুরী নামের একটি ছেলের সঙ্গে ইমুতে কথা বলতো। আমি নিষেধ করার পর তারা হয়তো গোপনে কথা বলতো। আমার ধারণা ওই মহিন চৌধুরীর সঙ্গেই আমার স্ত্রী পালিয়েছে। দুইদিন ধরে আমার ছেলের কান্না কোনোভাবেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছে না।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, ওই গৃহবধূর স্বামী রাসেল মুন্সী তালতলী থানায় একটি সাধারণ ডাইরি করেছেন। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *