1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় নৈশপ্রহরী মৃত্যুর  রহস্য উন্মোচন, ট্রাকচালক গ্রেফতার - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

বগুড়ায় নৈশপ্রহরী মৃত্যুর  রহস্য উন্মোচন, ট্রাকচালক গ্রেফতার

অনন্ত সেলিম | জেলা প্রতিনিধি | বগুড়া
  • Update Time : Thursday, 7 September, 2023
  • ২৩৭ Time View

বগুড়ায় বিসিক শিল্পনগরীতে নৈশপ্রহরীকে ট্রাকচাপায় হত্যা ও ঘটনার আলামত ধ্বংসের অভিযোগে এজাজুল ইসলাম অরফে আপেল (২৫) নামের  ট্রাক চালককে গ্রেপ্তার করেছে এস আই মোশাররফ সহ সঙ্গীয় সদর থানার  পুলিশ ফোর্স।

বুধবার (৬ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে সোনাতলা উপজেলার খোড়াডাঙ্গা এলাকার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এজাজুল ইসলাম অরফে আপেল ঐগ্রামের বেলাল মন্ডলের ছেলে এবং বালু পরিবহনের ড্রাম ট্রাক চালক বলে জানা গেছে।

গত (০৫-০৯-২০২৩ ইং) মঙ্গলবার সকাল ১০ টার দিকে শিল্পনগরীর ভিতরে শাওন ব্রাদার্স নামের একটি প্রতিষ্ঠানের সামনে থেকে আব্দুল বাসেদ (৪০) নামে এক নৈশপ্রহরীর মাথা থেঁতলানো মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় বাসেদের ছেলে রাজিব মোল্লা বাদি হয়ে অজ্ঞাত নামে মামলা করেন। বিষয়টি নিশ্চিত করেন তদন্ত অফিসার পরিদর্শক মো. শাহিনুজ্জামান সদর থানা বগুড়া।

এজাহারের বরাতে তিনি জানান, বিসিকে বালু ফেলে মাঠ ভরাটের কাজ চলছিল। এ উদ্দেশ্যে সোমবার রাতে আপেল ট্রাকে করে বালু নিয়ে আসেন। কিন্তু অসাবধানতাবশত ট্রাকের নিচে চাপা পড়ে আব্দুল বাসেদ ঘটনাস্থলেই মারা যান। এরপর আপেল মরদেহ সেখান থেকে সরে নিয়ে পাশের একটি ঝোপের ধারে ফেলে রেখে পালিয়ে যায়। আর দুর্ঘটনাস্থলের ট্রাকচাপার আলামত ধ্বংস করে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনাগুলো জানতে পারি। সেই সঙ্গে আপেলকেও শনাক্ত করা হয়। পরে মামলা হলে রাতেই পুলিশ তার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে সংবাদ লেখা পর্যন্ত সময়ে আসামিকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানাযায়।
নিহত আব্দুল বাসেদ গাবতলী উপজেলার পাইকার পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

প্রায় দুইমাস ধরে বিসিক শিল্পনগরীর শাওন ব্রাদার্স নামে প্রতিষ্ঠানে নৈশ্যপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন তিনি। দ্রুত আসামি গ্রেফতার হওয়া পুলিশ প্রসাসনকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার জনগন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *