1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়ায় মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া মাহফিল - ইছামতী নিউজ
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
বগুড়ায় সপ্তাহের ব্যবধানে ডিমের দাম হালিতে বেড়েছে আট টাকা সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু

বগুড়ায় মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দোয়া মাহফিল

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 9 September, 2023
  • ১২৭ Time View

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা ও দোয়া মাহফিল করা হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে শহরের নবাববাড়ী সড়ক দলীয় কার্যালয়ে জেলা মহিলা দলের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী হলেও আমরা প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে পারছিনা। কারণ আমাদের নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দী করে রেখেছে এই সরকার। তাই আগামী দিনে খালেদা জিয়াকে মুক্ত করতে মহিলা দল আর ঘরে বসে থাকবে না। বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য মহিলা দল রাজপথে থাকবে।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা, বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভোটের অধিকার ফিরিয়ে আনা না পর্যন্ত এক দফা আন্দোলন অব্যাহত থাকবে। অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি ও সরকারের পদত্যাগসহ নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

জেলা মহিলা দলের নেত্রী লাভলী রহমানের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা। এসময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, সাবেক এমপি অধ্যক্ষ নুর আফরোজ জোতি, সাংগঠনিক সম্পাদক রহিমা আক্তার মেরী, সুরাইয়া জেরিন রনি, নিহার সুলতানা তিথি, গাজি, শায়লা আক্তার মুক্তা, শাহমিনা আক্তার রুমা, শহিনুর আক্তার, নাজমা বেগম, রঞ্জনা বেগম, নিপা, মনিরা বেগম, মিনারা বেগম, রুনু, রোকেয়া, নয়নতারা, রঞ্জনা বেগম, নিলুফা কুদ্দুস, হাজেরা বেগম, সানু, প্রমুখ।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তাঁর ছোট ছেলে আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং দেশ জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *