1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া সদরের বামনপাড়া থেকে অটো ছিনতাই কারী মহিলা গ্যাং এর ২ ছিনতাইকারী মহিলা সদস্য আটক - ইছামতী নিউজ
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
আপডেট নিউজ :
সদরের মথুরা পশ্চিমপাড়া আল মদিনা জমে মসজিদের ভিত্তি প্রস্থর স্থাপন কাজের উদ্বোধন শিল্পী সমিতির সদস্যপদ ফিরে পেলেন জায়েদ, বাদ হতে পারে নিপুণের আবার হিট অ্যালার্ট জারি দিনাজপুরের নবাবগঞ্জে গ্রাম পুলিশদের – গ্রাম আদালত বিষয়ক ওরিয়েন্টেশন অনুষ্ঠিত বগুড়ায় বন্ধুর হাতে প্রাণ গেল বন্ধু তৈলাক্ত ত্বকের যত্নে করনীয় চলতি মাসেই আরেক দফা দাম বাড়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ (৩য় পর্যায়) প্রকল্প -এর আওতায় দিনাজপুরের ঘোড়াঘাটে গ্রাম পুলিশদের নিয়ে ‘গ্রাম আদালত ব্যবস্থাপনা বিষয়ক’ দিনব্যাপী ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় পাবনা আটঘরিয়ায় জাতীয় পুষ্টি সপ্তাহ শুরু শাকিবকে আমি বিয়ে করবো না -মিষ্টি জান্নাত

বগুড়া সদরের বামনপাড়া থেকে অটো ছিনতাই কারী মহিলা গ্যাং এর ২ ছিনতাইকারী মহিলা সদস্য আটক

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Tuesday, 26 September, 2023
  • ৭৬ Time View

মহাস্থানে অটো ছিনতাই কালে মহিলা গ্যাং এর ২সদস্য আটক, থানায় হস্তান্তর।

মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) বিকালে বগুড়ার মহাস্থান যাদুঘর এলাকায় অটোছিনতাই কালে মহিলা ছিনতাইকারী গ্যাং এর দুজন সদস্য তেলিহারা গ্রামের আব্দুল কাদেরের কন্যা রিক্তা(২৬) ও জোগাইপুর গ্রামের আঃ গফুরের স্ত্রী রানী (৩৫) কে স্থানীয়রা আটক করে প্রথমে সদরের নামুজা ইউনিয়নের বামন পাড়ায় নিয়ে এসে সদর থানার পুলিশকে খবর দেয়া। উল্লেখ্য যে রিক্তা উত্তর বগুড়ার মহিলা ছিনতাইকারী গ্যাং এর সক্রিয় সদস্য। সে গত ১০/১৫ দিন পূর্বে যাত্রী সেজে বামন পাড়া গ্রামের অটোচালক দরিদ্র জুলহাসের পুত্র মানিকের অটো ভাড়া করে মমইনের কৈপাড়া এলাকায় নিয়ে যেয়ে পঁয়জন খাওয়াইয়া অটো ছিনতাই করে তাকে ফেলে রেখে যায়। ছিনতাইকারীদের খোঁজ খবর নেওয়ার জন্য মানিক তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে।

এরই এক পর্যায়ে রিক্তা ২৬/৯/২৩ ইং তারিখে মহাস্থান যাদুঘরে অন্য একটি অটো ভাড়া করার সময় তার এক সহযোগী সহ স্থানীয়রা তাদেরকে আটক করে বামনপাড়া নিয়ে এসে সদর থানা পুলিশকে খবর দিলে থানার এস আই রাসেল মহিলা পুলিশসহ সংগীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসীর দাবী গরীব অটো চালক মানিকের ছিনতাই করা অটোটি উদ্ধার করে তাদের মুখে আবারও হাসি ফুটানোর জন্য পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবী এবং রিক্তা গ্যাংদের আটক করে কঠোর শাস্তির দাবী জানান।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *