1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
বগুড়া সুখানপুকুরে 'মুস্তাফিজুর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় পরিদর্শনকালে ছাত্রীদের জন্য কমফোর্ট জোন উদ্বোধন-জেলা প্রশাসক - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:০৪ অপরাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

বগুড়া সুখানপুকুরে ‘মুস্তাফিজুর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় পরিদর্শনকালে ছাত্রীদের জন্য কমফোর্ট জোন উদ্বোধন-জেলা প্রশাসক

নিউজ ডেস্ক | ইছামতী নিউজ
  • Update Time : Monday, 25 September, 2023
  • ১৩৮ Time View

বগুড়া জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম গাবতলী উপজেলার সুখানপুকুর ইউনিয়নে ‘মুস্তাফিজুর রহমান মেমোরিয়াল উচ্চবিদ্যালয়’ পরিদর্শন করেন।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকাল ১১.৩০ মিনিটে উক্ত প্রতিষ্ঠানে ছাত্রীদের জন্য কমফোর্ট জোন উদ্বোধন করা হয়। এরপর সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণকারী শিক্ষার্থীগণ ও দরিদ্র শিক্ষার্থীগণের মাঝে উপহারসামগ্রী ও সাইকেল বিতরণ করা হয়। ১২:১৫ মিনিটে উক্ত বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মান্যবর জেলা প্রশাসক মহোদয় শিক্ষার্থীবৃন্দ, শিক্ষকবৃন্দ ও অভিভাবকগণের সাথে শিক্ষার মান ও পরিবেশ এবং বিদ্যালয় পরিচালনা সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন। সমাবেশে আরও উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ রফি নেওয়াজ খাঁন, উপজেলা নির্বাহী অফিসার জনাব আফতাবুজ্জামান আল ইমরান, সহকারী কমিশনার (ভূমি) জনাব মাহমুদুল হাসান, উপজেলা মধ্যমিক শিক্ষা অফিসার জনাব মোঃ তারিকুল আলম প্রমুখ।

দুপুর ০১:৩০ মিনিটে নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করা হয়। দুপুর ০২:০০ ঘটিকায় নাড়ুয়ামালা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করা হয় এবং ছাত্রছাত্রীদের মাঝে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়। দুপুর ২: ৩০ ঘটিকায় নাড়ুয়ামালা আশ্রয়ণ প্রকল্পের ২৯টি ঘর পরিদর্শন করা হয়।

মান্যবর জেলা প্রশাসক মহোদয় সেখানে ঘরের বাসিন্দাদের সাথে কথা বলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাওয়ার পর তাঁদের জীবনযাত্রার মানের উন্নয়ন সম্পর্কে খোঁজখবর নেন। বিকাল ০৪:০০ ঘটিকায় মান্যবর জেলা প্রশাসক মহোদয় উপজেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *