1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
খালেদা জিয়ার সুচিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় বিএনপির অনশন - ইছামতী নিউজ
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
আপডেট নিউজ :
মমতাজ এত সুন্দর কেন ৬৩ বছর বয়সী শান্ত, লিটন-তানজিদের প্রশংসা করল জায়েদ ও ফারিয়া একসঙ্গে ছাতার নিচে ,হাসি-ঠাট্টায় মেতেছেন নেটিজেনরা রায়মাঝিড়া গ্রামের জমির ফসল তুলে হাজার হাজার টাকার ক্ষতি রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত

খালেদা জিয়ার সুচিকিৎসায় বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় বিএনপির অনশন

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Saturday, 14 October, 2023
  • ১২১ Time View

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে বগুড়ায় অনশন কর্মসূচি হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী সড়কের দলীয় কার্যালয়ের সামনে বগুড়া জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এই অনশন করেন।

এতে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি মো. রেজাউল করিম বাদশা। সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক মো. সহিদ-উন-নবী সালাম, কে এম খায়রুল বাশার, মো. জাহিদুল ইসলাম হেলাল। কর্মসূচিতে বক্তব্য দেন জেলা বিএনপির উপদেষ্টা একেএম মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, ভিপি সাইফুল ইসলাম প্রমুখ।

অনশন কর্মসূচিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন এলাকা থেকে বিএনপির নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে উপস্থিত হন। তারা খণ্ড-খণ্ড মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা জড়ো হন জেলা কার্যালয়ের সামনে। এসময় নেতা-কর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিসহ নানা স্লোগান দেন।

অনশন কর্মসূচিতে বক্তারা বলেন, বর্তমানে বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। তিনি এখন জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। কারাগারে বন্দি থাকা অবস্থায় সুচিকিৎসার অভাবে তার অসুস্থতা তীব্র হয় এবং তার জীবন হুমকির মুখে পড়ে। আইনগতভাবে বারবার তার জামিনের আবেদন করা হলেও সরকারের হস্তক্ষেপে জামিন দেওয়া হয়নি।

আমরা সরকারকে আবারও আহ্বান জানাচ্ছি, অবিলম্বে তাকে বিদেশে চিকিৎসা করার সুযোগ দেওয়া হোক। না হলে তাঁরা আরও কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *