1. Aktarbd2@ichamotinews.com : ichamotinews : ichamotinews
  2. zakirhosan68@gmail.com : zakir hosan : zakir hosan
সন্তানদের প্রতি অভিভাবকরা যত্ন নিলে শিক্ষকরা জ্ঞানের আলো ছড়িয়ে দিবে- বিলু - ইছামতী নিউজ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
আপডেট নিউজ :
রাত থেকে শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ রাখার আহ্বান বগুড়ার মহাস্থানগড় শেষ বৈশাখী মেলা উপলক্ষে শিবগঞ্জ থানা পুলিশের পরিদর্শন বগুড়ার শেরপুর উপজেলার গাড়িদহ ইউনিয়নের ২৫ বিঘা ভুট্টা জমি পুরে ছাই আদালতের আদেশ অমন্য করে শিবগঞ্জের দেউলি মাদ্রাসার সভাপতির কার্যক্রম অব্যাহত বগুড়ায় পেশা পরিবর্তন করে শরবত বিক্রিতে ঝুঁকছেন অনেকে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপনে আটঘরিয়ায় আফতাব হোসেন শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ধানের হিটশক বা হিট ইনজুরি প্রতিরোধে করণীয় দুর্নীতির জন্য সড়কের পিচ গলছে, তাপমাত্রার জন্য নয় অশ্লীল ছবির সঙ্গে নারীদের ছবি লাগিয়ে ফেসবুকে প্রতারণা- গ্রেপ্তার ৪ বগুড়ায় প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

সন্তানদের প্রতি অভিভাবকরা যত্ন নিলে শিক্ষকরা জ্ঞানের আলো ছড়িয়ে দিবে- বিলু

রাশেদ | বগুড়া প্রতিনিধি
  • Update Time : Friday, 3 November, 2023
  • ১০৭ Time View

বগুড়া জেলা প্রেসক্লাবের সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশন উত্তরবঙ্গ প্রতিনিধি হাসিবুর রহমান বিলু বলেছেন, একজন শিক্ষার্থীকে গড়তে হলে অভিভাবকদের সচেতন হতে হবে। সন্তানদের প্রতি অভিভাবকরা যত্ন নিলে শিক্ষকরা জ্ঞানের আলো ছড়িয়ে দিবে। তিনি বলেন, আপনার সন্তান আগামী দিনের ভবিষ্যৎ একদিন এই প্রতিষ্ঠান থেকে পড়াশোনা করে বেরিয়ে কেউ শিক্ষক, ডাক্তার, আবার কেউ ইঞ্জিনিয়ার হয়ে পিতামাতার মুখ উজ্জ্বল করবে ও দেশের হয়ে কাজ করবে। শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া কোন জাতি চলতে পারে না, শিক্ষা জ্ঞানের বিকাশ ঘটায়।

শুক্রবার (৩ নভেম্বর) বিকেলে বগুড়ার জিলা স্কুল বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক দুলাল অডিটরিয়ামে ইজি কোচিং সেন্টার আয়োজিত বার্ষিক প্রস্তুতি পরীক্ষার ফলাফল প্রকাশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের পরিচালক আবু সাঈদ খুদরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লালমনিরহাট সরকারি টেক্সটাইল ইনস্টিটিউট এর অধ্যক্ষ রেজাউল করিম ফারুক, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, বগুড়া কোচিং সেন্টার এসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজার রহমান, সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, বগুড়া লেকচার পাবলিকেশন লিমিটেডের এরিয়া ম্যানেজার, নাছির উদ্দিন, আল-আমিন স্কুলের পরিচালক ইসমাইল হোসেন, সাদাত ক্যাডেট কোচিং সেন্টারের পরিচালক নুরুজ্জামান জুয়েল, নিউ জেনুইন কোচিং সেন্টারের পরিচালক হেলালুর করিম, শহীদ ক্যাডেট একাডেমির পরিচালক জাহাঙ্গীর আলম হিমেল, মাহমুদুল স্যারের গনিত একাডেমির পরিচালক মাহমুদুল হাসান ও প্রতিষ্ঠানের সহকারী পরিচালক মোহাম্মদ আলী জোয়ারদার সহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া শিক্ষকদের ও অতিথি বৃন্দদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের সকল শিক্ষকসহ অবিভাবক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *